ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২,   শ্রাবণ ২৬ ১৪২৯

ঠাকুরগাঁওয়ে বিদ্যুতের পোলের সঙ্গে বাসের ধাক্কা, নিহত ১ (ভিডিও)

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ১০:৫৪ এএম, ৯ সেপ্টেম্বর ২০১৯ সোমবার | আপডেট: ১০:৫৬ এএম, ৯ সেপ্টেম্বর ২০১৯ সোমবার

ঠাকুরগাঁওয়ে বিদ্যুতের পোলের সঙ্গে ধাক্কা খেয়ে হানিফ কোচের এক নারী (৪০) যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৭ জন। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা গুরুতর। তাদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার ভোরে বিজিবি গেটের পাশে বিদ্যুতের পোলের সঙ্গে ধাক্কা খেয়ে এ দুর্ঘটনা ঘটে। সদর থানার ওসি আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঢাকা থেকে পঞ্চগড়ের উদ্দেশে ছেড়ে আসা হানিফ এন্টারপ্রাইজ নামে যাত্রীবাহী কোচ সোমবার ভোর সোয়া চারটায় দ্রুত গতিতে ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কের ঠাকুরগাঁও বিজিবি গেটের পাশে হাজীর মোড়ে পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের একটি পিলার ও দু’টি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে রাস্তার পাশে গিয়ে পড়ে। এতে কোচের যাত্রী এক নারী (এখনও পরিচয় পাওয়া যায়নি) ঘটনাস্থলে নিহত হন এবং দুই শিশু ও পাঁচ নারীসহ ১৭ জন আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর হলে তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রের্ফাড করা হয়। দুর্ঘটনার পর কোচের চালক পালিয়ে যায়।

দেখুন ভিডিও...