ঢাকা, বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯,   অগ্রাহায়ণ ২৭ ১৪২৬

জেতার আনন্দে শাহরুখের লুঙ্গি ড্যান্স (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৫ এএম, ১২ সেপ্টেম্বর ২০১৯ বৃহস্পতিবার | আপডেট: ১২:০২ পিএম, ১২ সেপ্টেম্বর ২০১৯ বৃহস্পতিবার

দল টানা তিন ম্যাচ জেতার আনন্দে লুঙ্গি ড্যান্স করলেন শাহরুখ খান। এ সময় তাকে মনের আনন্দে নাচতে দেখে এগিয়ে এলেন ক্যারিবিয়ান তারকা ডিজে ব্রাভোও। তারপর পাল্লা দিয়ে নাচতে শুরু করলেন শাহরুখ-ব্রাভো। এই নাচের ভিডিও ভাইরাল হয়ে যায় মুহূর্তেই। 

ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগে শাহরুখের দল ট্রিনবাগো নাইট রাইডার্স। এই দলটি প্রথম তিন ম্যাচেই টানা জয় যায়। এই জয়ের ফলে ট্রিনবাগো নাইট রাইডার্স এখন লীগের পয়েন্ট টেবিলের দুই নম্বরে রয়েছে। 

শাহরুখের এই দলটির দায়েত্বে আছেন ক্যারন পোলার্ড। তার নেতৃত্বে চলতি মওশুমে পর পর তিনটি জয় পাওয়ার খুশিতে দলের সবাইকে নিয়ে বোর্ট পার্টি দেন কিং খান। সেখানেই তিনি লুঙ্গি ড্যান্স করলেন। 

এদিনের বোর্ট পার্টিতে কিছু ক্রিকেট তারকা পরিবারের লোকজন নিয়েও এসেছিলেন। তারা সবাই শাহরুখের সেই নাচ দারুণ উপভোগ করেন। আর শাহরুখের সঙ্গে নাচের আসর জমিয়ে দিলেন দলটির সদস্য ডোয়েন ব্রাভো। 

শাহরুখের সঙ্গে নাচের ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেন ডোয়েন ব্রাভো। যদিও আঙুলে চোট লাগার জন্য এবার টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন ব্রাভো। তবে তিনি পার্টিতে ছিলেন। 

শাহরুখের নাচের ভিডিও পোস্ট করে ব্রাভো লিখেন, আমরা অন্য দলকে যখন হারাই তখন এভাবেই উৎসবে মেতে উঠি। বোর্ড ভাড়া নিয়ে ভাল মুহূর্তগুলো উপভোগ করি আমরা। আমাদের বসও এভাবেই একসঙ্গে আনন্দে মেতে ওঠেন।

এএইচ/