ঢাকা, শনিবার   ০৩ ডিসেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৮ ১৪২৯

সালমান শাহ জন্মোৎসব উদ্বোধন করবেন শাকিব খান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:১২ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০১৯ মঙ্গলবার | আপডেট: ০৫:১৫ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০১৯ মঙ্গলবার

বাংলা চলচ্চিত্রের উজ্জল নক্ষত্র অকাল প্রয়াত নায়ক সালমান শাহ এর জন্মদিন উপলক্ষে শুরু হচ্ছে ‌সপ্তাহব্যাপী চলচ্চিত্র উৎসব। ১৯ সেপ্টেম্বর এই নায়কের ৪৮তম জন্মদিন। এ দিনকে সামনে রেখে আয়োজন হচ্ছে ‘সালমান শাহ জন্মোৎসব-২০১৯’।

উৎসবটি আয়োজন করছে ঢুলি কমিউনিকেশনস। জানা যায়, আগামী ২০-২৬ সেপ্টেম্বর পর্যন্ত এই জমকালো উৎসব হবে রাজধানীর মধুমিতা প্রেক্ষাগৃহে। অন্যদিকে সালমানের জন্মদিন ১৯ সেপ্টেম্বর সকাল ১১টায় একই স্থানে উপস্থিত থেকে এর উদ্বোধন করবেন বর্তমান সময়ের জনপ্রিয় নায়ক শাকিব খান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

নব্বই দশক পরবর্তী সময়ে সালমান শাহ ছিলেন প্রতিটি মানুষের অন্তরে। স্বল্প সময়ে এই নায়ক অনেকের স্বপ্নের নায়ক হিসেবে মণিকোঠায় স্থান করে নেয়। তার প্রতিটি ছবিই হয় ব্যবসা সফল। এখনো তার অভিনীত সিনেমাগুলো দর্শক হৃদয়ে স্থান দখল করে আছে।

উৎসবে তার অভিনীত জনপ্রিয় ছয়টি ছবি প্রদর্শীত হবে। দৈনিক তিনটি করে ছবি চালানো হবে। সেই সিনেমাগুলি হলো- কেয়ামত থেকে কেয়ামত, মায়ের অধিকার, চাওয়া থেকে পাওয়া, স্বপ্নের পৃথিবী, অন্তরে অন্তরে, সত্যের মৃত্যু নেই ও তোমাকে চাই।

এসি