ঢাকা, রবিবার   ১২ জুলাই ২০২০,   আষাঢ় ২৭ ১৪২৭

ঠাকুরগাঁওয়ে যুদ্ধ শিশুকে ইজিবাইক প্রদান 

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ১০:৫৪ পিএম, ৩ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার

জেলার রাণীশংকৈল উপজেলায় যুদ্ধ শিশু সুদির চন্দ্ররায়ের সুখি-সমৃদ্ধ জীবন-যাপনে সহায়তার লক্ষ্যে তাকে একটি ইজিবাইক প্রদান করেছেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম।

বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক রাণীশংকৈল উপজেলার নন্দুয়ার ইউনিয়নে বীরঙ্গনামাতা টেপরি বেওয়া (৭০) এর অসুস্থ্য সন্তান সুদির চন্দ্ররায় (৪৭) এর হাতে এক লাখ ৫৫ হাজার টাকা মূল্যের একটি নতুন ইজিবাইক হস্তান্তর করেন।  
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক নূর কুতুবুল আলম, উপজেলার নির্বাহী অফিসার মৌসুমী আফরিদা, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত কুমার সাহা, মাহমুদুর রহমান, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না প্রমুখ। 

ইজিবাইকটি পেয়ে সুদির চন্দ্র রায় আনন্দে আবেগাপ্লুত হয়ে বলেন, এখন থেকে আমি সুখি জীবন-যাপন করতে পারবো এবং এখন থেকে আমাকে আর হতাশায় দিন কাটাতে হবে না। এজন্য তিনি জেলা প্রশাসনকে ধন্যবাদ জানান।   

এসময় জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম তাঁর পরিবারের সদস্যদের খোঁজ-খবর নেন এবং সরকারিভাবে তাঁর ছেলে মেয়ের পড়ালেখার খরচ বহনের আশ্বাস দেন। পরে জেলা প্রশাসক ঐ ইউনিয়নে খেরবাড়ি গ্রামে রাশেদের জন্য নির্মাণকৃত দূর্যোগসহনীয় বসতবাড়ি পরিদর্শন করেন।

আরকে//