ঢাকা, শনিবার   ১৬ নভেম্বর ২০১৯,   অগ্রাহায়ণ ১ ১৪২৬

সাভারে চুরি হওয়া সিলিন্ডার ভর্তি ট্রাক যাত্রাবাড়ি থেকে উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:২৪ পিএম, ৯ অক্টোবর ২০১৯ বুধবার

সাভারে মহাসড়কে ট্রাক ভর্তি গ্যাস সিলিন্ডার চুরি হওয়া ট্রাকটি রাজধানীর যাত্রাবাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আকতার হোসেন নামে একজনকে গ্রেফতার করেছেন সাভার মডেল থানা পুলিশ।

আটককৃত আকতার হোসেন যাত্রাবাড়ি এলাকার কয়েক শেখের ছেলে। মঙ্গলবার রাতে যাত্রাবাড়িতে অভিযান চালিয়ে চুরি যাওয়া মালামালসহ ট্রাকটি উদ্ধার করা হয়।

ভুক্তভোগী চালক জানান, সোমবার রাতে ২১৫ সিলিন্ডার ভর্তি ট্রাক নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলো। রাত ২ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়াপুর এলাকায় সিলিন্ডার ভর্তি ট্রাক রাস্তার পাশে থামিয়ে চালক ও তার সহকারী হোটেলে খাবার খেতে যায়। এই সুযোগে ট্রাকের জানালার কাঁচ ভেঙ্গে সিলিন্ডার ভর্তি ট্রাকটি নিয়ে যায় দুর্বৃত্তরা। এঘটনার পর ভুক্তভোগী সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দেন।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ জানান, থানায় অভিযোগ পাওয়ার পরই মহাসড়কের সিসিটিভির ভিডিও ফুটেজ দেখে সিলিন্ডার ভর্তি ট্রাকটি কোথায় নিয়ে যায় তা নিশ্চত হয় পুলিশ। 

রাজধানীর যাত্রাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে সিলিন্ডারসহ ট্রাকটি উদ্ধার করা হয়েছে। পাশাপাশি চোরাই সিলিন্ডার কেনা-বেচার দায়ে আকতার হোসেন নামে একজনকে গ্রেফতার করা হয়। 

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আকতার হোসেন এরআগেও চোরাই সিলিন্ডার কেনা-বেচার সঙ্গে জড়িত ছিলো। বুধবার সকালে জিজ্ঞাসাবাদের জন্য সময় চেয়ে আটককৃতকে আাদালতে  প্রেরণ করা হবে।

এসি