ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭

নেইমারকে নিয়ে মেসির বিস্ফোরক তথ্য!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৩ পিএম, ১৯ অক্টোবর ২০১৯ শনিবার

চলতি মৌসুমে বার্সায় ফেরার জন্য অনেকটা মরিয়াই হয়ে উঠেছিলেন পিএসজিতে চলে যাওয়া নেইমার। অন্যদিকে ‘নেইমারকে চাই’ বলে ক্লাবকে চাপ দিতে থাকেন লিওনেল মেসি, জেরার্ড পিকে, লুইস সুয়ারেজসহ বার্সার সিনিয়র ফুটবলাররাও। যার প্রেক্ষিতে নেইমারকে ফিরে পেতে পিএসজির কাছে দফায় দফায় প্রস্তাবও দিয়েছে এফসি বার্সা।

কিন্তু কোন কিছুতেই হয়নি কাজের কাজটি। শেষ পর্যন্ত পিএসজিতেই থেকে গেলেন ব্রাজিল তারকা। স্প্যানিশ গণমাধ্যমের খবর অনুযায়ী, নেইমারকে ফিরে পেতে একে একে তিন দফা প্রস্তাব দিলেও মন গলেনি পিএসজির।

এদিকে, আগামী দলবদলের সময়ে পিএসজি আর নেইমারকে আটকে রাখতে পারবে না বলেই মনে করছেন বিশ্লেষকরা। তাদের মতে, পরেরবার ঠিকই বার্সায় ফিরে আসবেন ব্রাজিল তারকা। তবে এসব আলোচনার মধ্যেই বিস্ফোরক ও চাঞ্চল্যকর এক তথ্য ছড়ালেন বার্সা নেতা লিওনেল মেসি। 
 
আর্জেন্টাইন তারকার মতে, নেইমারকে আর ফিরিয়ে আনতে চান না কাতালান ক্লাবটিরই অনেকে! মূলত সে কারণেই নাকি নেইমারের ফিরে আসাটা বেশ কঠিন।

সম্প্রতি নিজ দেশের সংবাদমাধ্যম মেট্রো ৯৫.১-কে দেয়া এক সাক্ষাৎকারে এমনই বিস্ফোরক তথ্য জানান মেসি। নেইমার প্রসঙ্গে ক্ষুদে যাদুকর বলেন, ‘তাকে ফিরিয়ে আনাটা কঠিন। প্রথমত, তার বার্সা ছেড়ে চলে যাওয়াটা সহজ দৃশ্য ছিল না। দ্বিতীয়ত, সে যেভাবে বার্সা ছেড়ে গেছে, ক্লাবের অনেকেই চান না নেইমার আবার ফিরে আসুক। তবে তার খেলার কথা বলতে গেলে আমি বলব, নেইমার বিশ্বের অন্যতম সেরা।’

বার্সা অধিনায়ক আরও বলেন, ‘বন্ধু হিসেবে নেইমারের সঙ্গে আমার প্রচুর কথা হয়। আমরা হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত আছি, যে গ্রুপে লুই সুয়ারেজও আমাদের সঙ্গী। তবে তার (নেইমার) ফিরে আসাটা কঠিন।’

এমএস/