ঢাকা, বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৩ ১৪২৬

আশুলিয়ায় বাসচাপায় উপজাতি যুবক নিহত, বাস আটক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৯ পিএম, ২৯ অক্টোবর ২০১৯ মঙ্গলবার

রাজধানী ঢাকার অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ায় নবীনগর-চন্দ্রা মহাসড়কে বাসচাপায় উপজাতি পথচারী এক যুবক নিহত হয়েছে। এঘটনায় স্থানীয়দের সহযোগিতায় ঘাতক বাসটি আটক করা গেলেও এর চালক পালিয়ে গেছে।

নিহত চিংসামং মারমা (২৫) খাগড়াছড়ি জেলার মহালছড়ি থানার মুখপচাই কারবারি পাড়ার উথাই মারমার ছেলে। সে আশুলিয়ার ভাদাইল এলাকায় তার এক আত্মীয়ের বাসায় বেড়াতে এসেছিল। মঙ্গলবার রাত আটটার দিকে বাইপাইলে শান্তিপরিবহনের টিকেট কেটে বাসায় যাওয়ার সময় এটি দুর্ঘটনা ঘটে।  

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত আটটার দিকে ওই যুবক নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল এলাকায় রাস্তা পারাপারের চেষ্টা করছিলেন। এসময় খাদিজা পরিবহন নামের একটি শ্রমিকবাহী বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় স্থানীয়রা বাসটিকে আটক করতে পারলেও এর চালক পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে নিয়ে যায়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মমিনুল হক জানান, সড়ক দুর্ঘটনার খবরে মারমা যুবকের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় ঘাতক বাসটি আটক করা গেলেও এর চালক পলাতক রয়েছেন। এ খবর লেখা পর্যন্ত নিহতের লাশটি আশুলিয়া থানায় রাখা হলেও তার স্বজনদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

কেআই/এসি