ঢাকা, বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৩ ১৪২৬

শাহরুখকে কেন বিয়ে করলেন না? উত্তরে কাজল বললেন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩০ পিএম, ২৭ নভেম্বর ২০১৯ বুধবার

শাহরুখ খান আর কাজলের পর্দার রসায়নকে ভক্তরা বাস্তবেও দেখতে চেয়েছিল। দুজনের জুটিকে সব সময়ই সফল বলা হয়। আর এই জুটিকে নিয়ে ভক্তদেরও চিন্তার যেন শেষ নেই।

কয়েকদিন আগে বলিউডের এই অভিনেত্রী ইন্সটাগ্রামে নিজের ফ্যানেদের সঙ্গে কথা বলেন। সেখানেই ফ্যানেরা কাজলকে তার জীবন এবং তার প্রিয় জিনিস সম্পর্কে অনেক প্রশ্ন করেন। একজন ফ্যান আবার কাজলকে এমন প্রশ্ন করে ফেলেন, যে সবার নজর সেদিকেই আটকে যায়। আসলে কাজল নিজের ইনস্টাগ্রাম পেজে , "আস্ক মি সেশন" করেছিলেন ফ্যানেদের সঙ্গে। 

সেখানে একজন ফ্যানতো অভিনেতার কাছ থেকে ফোন নম্বর চেয়ে ফেলেন। বুদ্ধিমতী কাজল তাতে চতুরভাবে উত্তর দেন আর লেখেন... ‘১০০, আপনি যখন খুশি কল করতে পারেন।’

একজন ফ্যান আবার কাজলকে জিজ্ঞেস করেন, আপনার এবং শাহরুখের কোন ছবি আসছে এরপর? অভিনেতা উত্তর দেন, " শাহরুখকে জিজ্ঞেস করুন।" তবে একজন ফ্যানের প্রশ্ন ছিল সবথেকে মজাদার!

যেখানে তিনি শাহরুখ খানকে বিয়ে করা প্রসঙ্গে প্রশ্ন করে ফেলেন, কাজলের ফ্যান জিজ্ঞেস করেন, ‘অজয় দেবগনের সঙ্গে দেখা না হলে, আপনি কি শাহরুখ খানকে বিয়ে করতেন?’ উত্তরও ভীষণ মজার ঢঙেই দিয়েছেন কাজল। প্রশ্নের উত্তরে কাজল লেখেন, ‘ওই ব্যক্তির কি প্রপোজ করা উচিত ছিল না?’

অন্যদিকে কাজল অজয় দেবগান একসঙ্গে আবার পর্দায় আসছেন ‘তানহাজি দা আনসাঙ ওয়ারিয়ার’ ছবিতে। এই ছবির টিজার ইতিমধ্যেই রিলিজ হয়ে গেছে। এই ছবিতে কাজল এবং অজয় দেবগনের সঙ্গে সাইফ আলি খান মুখ্য ভূমিকায় থাকছেন। এই ছবিটি পরের বছর রিলিজ হচ্ছে।

এসি