ঢাকা, বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৪ ১৪২৬

রাজবাড়ীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৭ পিএম, ৯ ডিসেম্বর ২০১৯ সোমবার | আপডেট: ১১:৪৭ পিএম, ৯ ডিসেম্বর ২০১৯ সোমবার

'রুখবো দুর্নীতি, গড়ব দেশ, হবে সোনার বাংলাদেশ এই স্লোগানে রাজবাড়ীতে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত হয়েছে। দুর্নীতি বিরোধী দিবসটি উপলক্ষে গণস্বাক্ষর ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৯ ডিসেম্বর) সকাল এগারটায় জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি, সচেতন নাগরিক কমিটি ও টিআইবি’র আয়োজন এবং জেলা প্রশাসনের সহযোগিতায় কলেক্টরেট ক্লাবে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবসউপলক্ষে আলোচনা সভা ও গণস্বাক্ষর অনুষ্ঠিত হয়। গণ সাক্ষর করেন অতিথিসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

এতে জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যাপক কুদরত আলী'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক দিলসাদ বেগম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, জেলা সনাকের সভাপতি প্রফেসর শংকর চন্দ্র সিনহা, ভান্ডারিয়া সিদ্দিকীয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ সিরাজুম মুনির, জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক তোসলিম উদ্দিন প্রমূখ। সভা সঞ্চালনা করেন, জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার প্রার্থ প্রতিম দাস।

এ সময় যার যার স্থান থেকে দূর্নীতির বিরুদ্ধে সোচ্চার হবার আহ্বান জানান বক্তরা এবং দুর্নীতিবিরোধী গণস্বাক্ষর করেন অতিথিরা।

কেআই/আরকে