ঢাকা, মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৩ ১৪২৬

টস জিতে ফিল্ডিংয়ে খুলনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৬:২০ পিএম, ১২ ডিসেম্বর ২০১৯ বৃহস্পতিবার | আপডেট: ০৬:৪৪ পিএম, ১২ ডিসেম্বর ২০১৯ বৃহস্পতিবার

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি খুলনা টাইগার্স

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি খুলনা টাইগার্স

বঙ্গবন্ধু বিপিএলের আজ (১২ ডিসেম্বর) দ্বিতীয় দিনেও রয়েছে দুটি ম্যাচ। প্রথম ম্যাচে রাজশাহী রয়্যালসের কাছে বড় ব্যবধানে হেরেছে ঢাকা প্লাটুন। আর সন্ধ্যায় দ্বিতীয় ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি খুলনা টাইগার্স। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত এ ম্যাচে টস জিতে চট্টগ্রামকে আগে ব্যাটিংয়ে পাঠিয়েছে খুলনা।  

বঙ্গবন্ধু বিপিএলের প্রথম দিনটি সমাপ্তি ঘটেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও কুমিল্লা ওয়ারিয়র্সের জয় দিয়ে। হেরে গেছে সিলেট থান্ডার্স ও রংপুর রেঞ্জার্স।

আজ (১২ ডিসেম্বর) দুপুর দেড়টায় শুরু হওয়া নিজেদের প্রথম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও কুমিল্লা ওয়ারিয়র্সের মতো জয় তুলে নিয়েছে রাজশাহী রয়্যালস। এদিন ৯ উইকেটের বড় ব্যবধানেই হেরেছে মাশরাফি-তামিমদের ঢাকা প্লাটুন। 

অপরদিকে সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হওয়া দ্বিতীয় ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে জয় পেতে চায় খুলনা টাইগার্স।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স:
লেন্ডল সিমন্স, চ্যাডউইক ওয়াল্টন, ইমরুল কায়েস, নাসির হোসাইন, রায়াদ এমরিত (অধিনায়ক), নাসুম আহমেদ, নুরুল হাসান সোহান (কীপার), মুক্তার আলী, রুবেল হোসাইন, কেসরিক উইলিয়ামস ও এনামুল হক। 

খুলনা টাইগার্স:
রিলে রুশো, রহমানুল্লাহ গুরবাজ, মুশফিকুর রহিম (অধিনায়ক ও কীপার), নাজমুল হোসাইন শান্ত, শামসুর রহমান শুভ, মেহেদী হাসান মিরাজ, রবি ফ্রাইলিঙ্ক, এনামুল ইসলাম বিপ্লব, শহিদুল ইসলাম, মোহাম্মদ আমির ও শফিউল ইসলাম। 

এনএস/