ঢাকা, রবিবার   ৩১ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭

বিএনপির মনোনয়নপত্র বিতরণ আজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৬ এএম, ২৬ ডিসেম্বর ২০১৯ বৃহস্পতিবার

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র পদে আগ্রহী প্রার্থীদের মধ্যে আজ বৃহস্পতিবার দলীয় মনোনয়নপত্র বিতরণ করবে বিএনপি।

সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ফরম বিতরণ করা হবে। ফরম জমা দিতে হবে শুক্রবার বিকেল ৪টার মধ্যে। মনোনয়নপ্রত্যাশীদের গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে শনিবার সাক্ষাৎকার হবে। ওই দিনই দলের পার্লামেন্টারি বোর্ড প্রার্থী চূড়ান্ত করবে।

এদিকে, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের কাউন্সিলর পদে আগ্রহী প্রার্থীদের মধ্যে দলীয় মনোনয়নপত্র বুধবার থেকে বিতরণ শুরু করেছে বিএনপি, যা বৃহস্পতিবারও চলবে।

মনোনয়নপত্র সংগ্রহ করে প্রার্থীদের এই দু'দিনের মধ্যেই জমা দিতে হবে। প্রথম দিনে নয়াপল্টনের মহানগর বিএনপি কার্যালয় থেকে (ভাসানী ভবন) দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন দুই সিটির ১০৬ জন কাউন্সিলর প্রার্থী। প্রার্থীরা দলীয় বিপুলসংখ্যক নেতাকর্মী সঙ্গে নিয়ে মনোনয়ন ফরম নেন।

বিএনপির ঢাকা মহানগর উত্তরের দপ্তর সম্পাদক এবিএমএ রাজ্জাক বলেন, প্রথম দিনে মহানগরের উত্তরের কাউন্সিলর পদে ৬৪ জন দলীয় মনোনয়ন ফরম নিয়েছেন। আর সংরক্ষিত নারী ওয়ার্ড কাউন্সিলর পদে ১০ জন নিয়েছেন।

ঢাকা মহানগর দক্ষিণের দপ্তর সম্পাদক সাইদুর রহমান মিন্টু জানান, কাউন্সিলর পদে দক্ষিণে ৪২ জন মনোনয়ন ফরম নিয়েছেন। সংরক্ষিত নারী ওয়ার্ড কাউন্সিলর পদে নিয়েছেন আটজন।