ঢাকা, শনিবার   ২৮ মার্চ ২০২০,   চৈত্র ১৪ ১৪২৬

সুনামগঞ্জের তাহিরপুরে ক্রীড়া প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ 

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১০:০১ পিএম, ২৬ ডিসেম্বর ২০১৯ বৃহস্পতিবার

৪৯ তম জাতীয় স্কুল মাদ্রাসা, কারিগরি শিক্ষা উপলক্ষে শীতকালীন ক্রীড়া ও অ্যাথলেটিকস প্রতিযোগিতা উপলক্ষে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা সদরের মাঠে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার বিকেলে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার  বিজেন ব্যানাজীর সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। 

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আবুল হোসেন খান,সাধারন সম্পাদক বাবু অমল কান্তি কর,সাবেক সভাপতি আব্দুস ছোবাহান আখজ্ঞি,তাহিরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লিটন খন্দকার,মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ খালেদা আক্তার, ধর্মপাশা আওয়ামী শ্রমিকলীগের সহ সভাপতি ও পাইকরহাটি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ নুরুজ্জামানসহ আওয়ামীলীগসহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। 

প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেছেন বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘরে ঘরে শিক্ষার আলো ছড়িয়ে দিতে দিনরাত কাজ করে যাচ্ছেন। একটি জাতির অবকাঠামোগত উন্নয়নের পূর্ব শর্ত হচ্ছে বর্তমান প্রজন্মের প্রতিটি ছেলেমেয়েকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে। এজন্য শিক্ষার পাশপাশি ছাত্রছাত্রীদের খেলাধূলায় ও মনোনিবেশ করতে হবে। তাতে করে শারীরিক ও মানসিক বিকাশ ঘটে এই খেলাধূলার মাধ্যমে। পরে তিনি প্রতিযোগিতায় বিজয়দের হাতে পুরস্কার তুলে দেন। 

এছাড়া ও স্থানীয় সংসদ সদস্য ইজ্ঞিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন উপজেলা পরিষদের হলরুমে স্থানীয় বীর মুক্তিযোদ্ধা ও হতদরিদ্র সাড়ে ৩ শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

আরকে//