ঢাকা, সোমবার   ১৭ জুন ২০২৪,   আষাঢ় ৩ ১৪৩১

সাভারে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার, দম্পতি আটক 

সাভার প্রতিনিধি 

প্রকাশিত : ০৩:৩৭ পিএম, ২৮ ডিসেম্বর ২০১৯ শনিবার

ঢাকার উপকণ্ঠ সাভারে নাফিজা (৭) নামের এক নিখোঁজ শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় পার্শ্ববর্তী এক দম্পতিকে আটক করা হয়েছে।

শুক্রবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় সাভারের হেমায়েতপুর এলাকা থেকে ওই শিশুর লাশ উদ্ধার করার পর ওই দম্পতিকে আটক করা হয়। নিহত নাফিজা হেমায়েতপুর জয়নাবাড়ি এলাকার গোল্ডেন বাংলা স্কুলের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ও ওই এলাকার হাবিবুল্লাহ নিপুর মেয়ে।

আটকরা হলেন, সোনালী ও তার স্বামী মোকসেদুল ইসলাম। সোনালীর বাড়ি জামালপুর জেলার সরিষাবাড়ি থানায় বলে জানা গেছে।

পুলিশ জানায়, বুধবার ওই শিশু নিখোঁজ হলে সন্ধান চেয়ে চারপাশে মাইকিং করে শিশুর স্বজনরা। কোনো খোঁজখবর না পাওয়ায় বৃহস্পতিবার সাভার থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন তারা। পরে সাভারের জয়নাবাড়ী এলাকার হাজী জাহাঙ্গীরের মালিকানাধীন পাঁচতলা বাড়ির একটি কক্ষ থেকে ওই শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়।

আটক সোনালীকে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, নিখোঁজ শিশুটি ও তার পরিবারেরর সাথে তাদের কোনো শত্রুতা নেই। এক ভাড়াটিয়া সবার ঘর তল্লাশি করার কথা বললে সে তার কক্ষেও তল্লাশি করতে দেন। এ সময় তার খাটের নিচে একটি বস্তা থেকে নাফিজার লাশ উদ্ধার করা হয়। বস্তাটি কিভাবে তার ঘরে আসলো তার কোনো উত্তর দিতে পারেননি তিনি। 

সাভার মডেল থানার উপ-পরিদর্শক এনামুল হক-২ শনিবার (২৮ ডিসেম্বর) জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় সাভার মডেল থানায় শিশু অপহরণ ও হত্যা মামলা দায়ের করা হয়েছে। আটককৃত স্বামী-স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য সময় চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি। 

এআই/