ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ৯ ১৪২৭

প্রেক্ষাগৃহে নেই দেশি সিনেমা, মুক্তি পাচ্ছে কলকাতার ‘হুল্লোড়’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪২ পিএম, ২৪ জানুয়ারি ২০২০ শুক্রবার

ঢালিউডে যেনো অন্ধকার নেমে এসেছে। বছরটি যেনো অমঙ্গলের বার্তা দিচ্ছে ক্ষণে ক্ষণে। নতুন বছরের প্রথম সপ্তাহে প্রেক্ষাগৃহ ছিল সিনেমা শূণ্য। এবার চলতি সপ্তাহেও প্রেক্ষাগৃহগুলো দেশীয় সিনেমার দেখা পাচ্ছে না। এ অবস্থায় টালিউডের দখলে ঢালিউড।

আজ শুক্রবার টালিউডের নতুন সিনেমা ‘হুল্লোড়’ মুক্তি পাচ্ছে বাংলাদেশের প্রেক্ষাগৃহে। যদিও সোহম-শ্রাবন্তী অভিনিত এ সিনেমাটি আজ একই সঙ্গে কলকাতা ও বাংলাদেশে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু পূর্বনির্ধারিত তারিখে পশ্চিমবঙ্গে এটি মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে। তবে আজই বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘হুল্লোড়’।

সিনেমাটির আমদানিকারক প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান এ তথ্য জানিয়েছেন।

অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত ‘হুল্লোড়’ সিনেমাতে সোহম-শ্রাবন্তী ছাড়াও অভিনয় করেছেন ওম এবং দর্শনা বণিক।

এসকে মুভিজের প্রযোজনায় নির্মিত ‘হুল্লোড়’ বাংলাদেশে মুক্তির বিনিময়ে পশ্চিমবঙ্গে যাচ্ছে শাপলা মিডিয়া প্রযোজিত শাকিব-বুবলী জুটির সিনেমা ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’।

এ বিষয়ে  সেলিম খান বলেন, ‘বিনিময় সিনেমা হিসেবে একই দিনে বাংলাদেশে মুক্তি পাওয়ার কথা ছিল কলকাতার ‘হুল্লোড়’। কিন্তু কলকাতা এটি পিছিয়ে ৭ ফেব্রুয়ারি করা হয়েছে। এই প্রথম এমন ঘটনা ঘটেছে, কলকাতার আগে তাদের সিনেমা আমাদের এখানে মুক্তি পাচ্ছে।’

এদিকে বাংলাদেশ চলচ্চিত্র পরিবেশক সমিতির অফিস সূত্রে জানা গেছে, ২৪ জানুয়ারি ‘হুল্লোড়’র সাথে আর কোন সিনেমা মুক্তি পাচ্ছে না।
এসএ/