ঢাকা, রবিবার   ১২ জুলাই ২০২০,   আষাঢ় ২৭ ১৪২৭

কলারোয়ায় প্রবাসীর স্ত্রীর দু’কান কেটে দিলো প্রতিবেশী 

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি: 

প্রকাশিত : ০৯:১৬ পিএম, ২৪ জানুয়ারি ২০২০ শুক্রবার

সাতক্ষীরার কলারোয়ায় এক প্রবাসীর স্ত্রীকে সন্ত্রাসীরা বাড়ীতে হামলা চালিয়ে দুই কান কেটে দিয়েছে বলে অভিযোগ উঠেছে। বর্তমানে আহত ওই গৃহবধু কলারোয়া সরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় কলারোয়া থানায় ৩জনের নামে একটি অভিযোগ দেয়া হয়েছে। 

শুক্রবার বিকালে আহত গৃহবধু উপজেলার রাঘুনাথপুর গ্রামের মালয়েশীয়া প্রবাসী ফারুক হোসেনের স্ত্রী খাদিজা খাতুন (২৭) জানান, বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে তার শিশু মেয়ে মিম বয়স (৫ বছর) এর সাথে প্রতিবেশি মলি খাতুনের শিশু জিম (৬বছর) এর সাথে খেলাধুলা করার সময় সামান্য ঝগড়া হয়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে আব্দুল মোমিন, মলি খাতুন, কুলছুম বিবি দলবদ্ধ হয়ে প্রবাসীর বাড়ীতে গিয়ে সন্ত্রাসী কায়দায় লাঠিসোটা ও হামলা চালায়। এসময় প্রবাসীর স্ত্রী খাদিজা খাতুনের দুই কান তারা ধরে কেটে দেয়। তার গলায় থাকা একটি স্বর্ণের চেইন ও দুই কানের দুল ছিড়ে নিয়ে আত্মসাৎ করে তারা। 

গৃহবধুর চিৎকারে শিশু ছেলে ইমুন তার মাকে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও ধরে এলোপাতাড়ী ভাবে মারপিট করা হয় বলা অভিযোগে উল্লেখ্য করা হয়েছে। 

এঘটনার  উপযুক্ত বিচারদাবী করে আহত গৃহবধুর ভাই ডা. আব্দুল জলিল বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ্য করে কলারোয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। 

এবিষয়ে কলারোয়া থানার সেকেন্ড অফিসার রাজ কিশোর পাল জানান-অভিযোগের বিষয়ে তদন্ত চলছে। ঘটনায় স্থানে পুলিশ পাঠানো হয়েছে।

আরকে//