ঢাকা, বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০,   কার্তিক ১৩ ১৪২৭

ঘরের মাঠে ড্র করলো রিয়াল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৯ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০২০ সোমবার | আপডেট: ১২:২২ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০২০ সোমবার

স্প্যানিশ লা লিগায় সেল্টা ভিগোর সঙ্গে ড্র করে পয়েন্ট হারাল রিয়াল মাদ্রিদ। রোববার রাতে সেল্টা ভিগোর সঙ্গে ২-২ গোলে ড্র করেছে জিদানের দল। তবে লিগে এখনও পয়েন্ট টেবিলের শীর্ষে রিয়ালই।

সান্টিয়াগো বার্নাব্যুতে উত্তেজনা ছড়ানো ম্যাচের সপ্তম মিনিটেই এগিয়ে যায় সেল্টা ভিগো। ফিওদর স্মলভের ঠাণ্ডা মাথার শট রিয়াল গোলরক্ষক থিবো কোর্তোয়াকে পরাস্ত করে। তবে বিরতির পর সমতায় ফেরে রিয়াল। 

দ্বিতীয়ার্ধের ৫২ মিনিটে মার্সেলোর কাছ থেকে বল পেয়ে সেল্টা ভিগোর জালে জড়িয়ে সমতা ফেরান টনি ক্রুস। এর পর খেলার ৬৫তম মিনিটে সেল্টা ভিগোর গোলরক্ষক ফাউল করলে রামোসের স্পট কিকে এগিয়ে যায় রিয়াল। কিন্তু তা ধরে রাখতে পারেনি জিদানের দলটি। 

পরে শেষ মুহূর্তে ম্যাচের ৮৫তম মিনিটে দেনিস সুয়ারেসের পাস থেকে বল পেয়ে গোল করে সেল্টা ভিগোকে সমতায় ফেরায় সান্তি মিনার।

পয়েন্ট হারালেও ম্যাচের পুরো সময়টা স্বাগতিকদের দাপট ছিল। কিন্তু আসল কাজটি করতে পারেনি, তাই লিগে টানা পাঁচ জয়ের পর ড্র দেখল জিদানের দল।

২৪ ম্যাচে ১৫ জয় ও আট ড্রয়ে ৫৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ। অন্যদিকে সমান সংখ্যক ম্যাচে ১৬ জয় ও ৪ ড্রয়ে ৫২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে বার্সেলোনা।

এএইচ/