ঢাকা, বুধবার   ১৫ জুলাই ২০২০,   আষাঢ় ৩০ ১৪২৭

শিক্ষক নেবে তিতাস গ্যাস আদর্শ উচ্চবিদ্যালয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:৩৩ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২০ রবিবার

সম্প্রতি শিক্ষক/শিক্ষিকা নিয়োগের ঘোষণা দিয়েছে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিশন কোম্পানি কর্তৃক পরিচালিত তিতাগ গ্যাস আদর্শ উচ্চবিদ্যালয়। চারটি বিষয়ে মোট চারজনকে নিয়োগ দেবে এই প্রতিষ্ঠানটি। আপনি যদি আগ্রহী হন তবে ২০ মার্চের মধ্যে আবেদন করতে পারবেন।

বিষয় : বাংলা (সহকারী শিক্ষক/শিক্ষিকা)
পদসংখ্যা : ১টি

বিষয় : ফিন্যান্স ও ব্যাংকিং (সহকারী শিক্ষক/শিক্ষিকা)
পদসংখ্যা: ১টি

বিষয় : রসায়ন (সহকারী শিক্ষক/শিক্ষিকা)
পদসংখ্যা: ১টি

বিষয় : গার্হস্থ্য বিজ্ঞান (সহকারী শিক্ষক/শিক্ষিকা)
পদসংখ্যা: ১টি

বেতন স্কেল
১২,৫০০-৩০,২৩০/- টাকা (গ্রেড-১১)

অভিজ্ঞতা
স্নাতক/সমমান ডিগ্রি। তবে শিক্ষ কতায় অভিজ্ঞতা সম্পন্নদেরকে অগ্রাধিকার দেয়া হবে।

আবেদনপত্রে যা থাকতে হবে
কম্পিউটারে টাইপকৃত আবেদনপত্র গ্রহণযোগ্য হবে। (১) প্রার্থীর নাম : বাংলা/ইংরেজি, (২) পিতার নাম, (৩) মাতার নাম, (৪) স্থায়ী ও বর্তমান ঠিকানা, (৫) জন্ম তারিখ, (৬) বয়স সর্বোচ্চ ৩৫, (৭) জাতীয়তা, (৮) জাতীয় পরিচয়পত্র নম্বর, (৯) ধর্ম, (১০) বৈবাহিক অবস্থা, (১১) শিক্ষাগত যোগ্যতা, (১২) অভিজ্ঞতা ও (১৩) প্রার্থীর স্বাক্ষর ও তারিখ।

আগ্রহী প্রার্থীদেরকে জনতা ব্যাংকের ডেমরার সারুলিয়া শাখা থেকে ‘তিতাস গ্যাস আদর্শ উচ্চবিদ্যালয়’-এর অনুকূলে ৬শ’ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে। আবেদনপত্র সভাপতি, ব্যবস্থাপনা পর্ষদ, তিতাস গ্যাস আদর্শ উচ্চবিদ্যালয়, সারুলিয়াম, ডেমরা, ঢাকা-১৩৬১ এই ঠিক পাঠাতে হতে হবে।

প্রার্থীদেরকে কাগজপত্রের মূলকপিসহ আগামী ৪ এপ্রিল শনিবার ডেমারার তিতাগ গ্যাস আদর্শ উচ্চবিদ্যালয় সকাল ১০টায় লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

এএইচ/