ঢাকা, বুধবার   ১৫ জুলাই ২০২০,   আষাঢ় ৩০ ১৪২৭

মুক্তিযোদ্ধা আবদুল হাকিম মোল্লার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ০৬:৫১ পিএম, ২ মার্চ ২০২০ সোমবার

ঝালকাঠি জেলার নলছিটি উপজেলা মুক্তিযোদ্বা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম মোল্লার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিভিন্ন মহল।

দীর্ঘদিন ধরে কিডনি রোগে ভুগতে থাকা এ মুক্তিযোদ্ধা গতকাল রোববার (০১ মার্চ) সকাল ১০টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 

মুক্তিযোদ্ধা আবদুল কাদের মোল্লা নলছিটি পৌরসভার সূর্যপাশা গ্রামের বাসিন্দা ও নলছিটি পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি, বাংলাদেশ কৃষি ব্যাংক কর্মকর্তা জিয়াউল হাসান টিটু ও পুলিশ উপ-পরিদর্শক মেহেদি হাসান মিঠুর বাবা।

তার মৃত্যুতে স্থানীয় আওয়ামী লীগ, নলছিটি উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড এবং বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়। 

আজ সোমবার বেলা ১১টায় নলছিটি পৌরসভার সূর্য্যপাশা মোল্লা বাড়ি ঈদগাহ মাঠে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

নিহতের কফিনে সালাম প্রদর্শন করেন নলছিটি উপজেলা নির্বাহী অফিসার রুম্পা সিকদার, নলছিটি থানার ওসি মো. সাখাওয়াত হোসেন ও পরিদর্শক (তদন্ত) আব্দুল হালিম তালুকদারের নেতৃত্বে থানা পুলিশ বাহিনীর সদস্যবৃন্দ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান, নলছিটি পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা তছলিম উদ্দিন চৌধুরী, সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার তাজুল ইসলাম দুলাল চৌধুরী, জেলা পরিষদ সদস্য মুক্তিযোদ্ধা খোন্দকার মজিবুর রহমানসহ অসংখ্য সাধারণ জনতা।

এর আগে গত ২৭ ফেব্রুয়ারি মুক্তিযোদ্ধা আবদুল হাকিম মোল্লা গুরুতর অসুস্থ হয়ে পড়লে প্রথমে বরিশাল ডায়বেটিক হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকার স্কয়ার হাসপাতলে নেয়া হয়। রোববার সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। 

এআই/এসি