ঢাকা, মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০,   কার্তিক ৪ ১৪২৭

ফরিদপুরে চিকিৎসকদেরকে পিপিই বিতরণ

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত : ০৭:১২ পিএম, ২৭ মার্চ ২০২০ শুক্রবার

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও ফরিদপুর ডায়াবেটিক সমিতি চিকিৎসকদের ব্যবহারের জন্যে পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) হস্তান্তর করেছেন স্থানীয় সংসদ সদস্য এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। 

শুক্রবার দুপুরে চিকিৎসকদের পক্ষে ফমেক হাসপাতালের পরিচালক মো. সাইফুর রহমান তিনশত এবং ফরিদপুর ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক অ স ম জাহাঙ্গীর চৌধুরী টিটো দুইশত পিপিই গ্রহন করেন।

এসময় ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেন, করোনা মোকাবেলায় সরকারের সব ধরণের প্রস্তুতি রয়েছে। তিনি জানান, ফরিদপুর পৌরসভার ২৭ টি ওয়ার্ড এবং সদর উপজেলার ১২টি ইউনিয়নে সহায়তা কেন্দ্র খোলা হয়েছে। এসব কেন্দ্রের মাধ্যমে স্থানীয়দের সহযোগীতা প্রদান করা হচ্ছে। এছাড়া ৩০ হাজার দরিদ্র পরিবারের তালিকা করা হয়েছে, যাদের ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সহায়তা দেয়া হবে। 

এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা যুবলীগের আহ্বায়ক এ এইচ এম ফোয়াদ, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেল প্রমূখ উপস্থিত ছিলেন। 

আরকে//