ঢাকা, মঙ্গলবার   ২১ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৬ ১৪২৮

করোনায় সিমলা গ্রামের অসহায়দের পাশে তরুণেরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২১ পিএম, ৫ এপ্রিল ২০২০ রবিবার

করোনায় গরীব অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য উপকরণ ও স্বাস্থ্য-সুরক্ষা উপকরণ বিতরণ করেছে 'এসো আদর্শ সমাজ গড়ি' নামের একটি সমাজসেবা সংগঠন। চার এপ্রিল শনিবার বাংলাদেশের সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার সিমলা গ্রামের শতাধিক অভাবী মানুষের মধ্যে স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হয়।

প্রসঙ্গত, সিমলা গ্রামের একঝাক উদ্যোমি তরুন মিলে 'এসো আদর্শ সমাজ গড়ি' সংগঠন পরিচালনা করেন। গ্রামের বয়োজ্যেষ্ঠরা সব সময়ই তাদের পরামর্শ ও নির্দেশনা দিয়ে থাকেন।

শনিবার সিমলা সোনাভান সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে শতাধিক গরীব অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে কালোজিরা ও সাবান বিতরণ করা হয়।

উপকরণ বিতরণকালে  সংগঠনের উপদেষ্টা আজিজুল হক বিএসসি বলেন, করোনা প্রতিরোধে সকলকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) নির্দেশিত নিয়মাবলী পরিপূর্ণভাবে অনুসরণ করে চলুন। এসময় গরীব ও অসহায়দের সাহায্য করার জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ জানান তিনি।

সিমলা ঈদগাঁওয়ের ইমাম মাওলানা মাহবুবুর রহমান বলেন, এ গ্রামের তরুনদের দ্বারা গ্রামকে অনেক দুর অগ্রসর করা যাবে। একদল উদ্দোমি তরুনেরা নিজ নিজ সামর্থ অনুযায়ী নিজেরাই অর্থের যোগান দিয়েছে এবং ফান্ড গঠনে সচেষ্ট হয়েছে।

আরকে/