ঢাকা, রবিবার   ০৫ জুলাই ২০২০,   আষাঢ় ২০ ১৪২৭

চুয়াডাঙ্গায় ফরম পূরণ করলেই খাদ্য পৌঁছে যাবে বাড়ি 

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ০২:৪৪ পিএম, ৮ এপ্রিল ২০২০ বুধবার

চুয়াডাঙ্গায় কর্মহীন মানুষের খাদ্য সহায়তায় জেলা পুলিশের উদ্যোগে হেল্প ডেস্ক চালু করা হয়েছে। হেল্প ডেস্কে তথ্য পূরণ করলেই খাদ্য পৌঁছে যাবে বাড়িতে। এ কর্মসুচিতে জেলার বিত্তবানদের যার যার অবস্থান থেকে গরীব দুঃস্থদের সাহায্য করার আহ্বান জানান।

মঙ্গলবার রাতে পুলিশ সুপার জাহিদুল ইসলাম গাড়িযোগে কর্মবঞ্চিত গরীব ও দুস্থ ১১০জন পরিবারের প্রত্যেকের বাড়ীতে ৩ কেজি চাউল, ১ কেজি মসুরের ডাল, ১ কেজি আলু, আধা লিটার সয়াবিন তৈল, ৫০০ গ্রাম লবন, ৫০০ গ্রাম পিয়াজ, ১০০ গ্রাম গুড়া হলুদসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানান, জনসাধারনের নিরাপদে ঘরে থাকা নিশ্চিত করতে এসব সাহায্য সামগ্রী তাদের বাড়িতে পৌঁছে দেওয়া হচ্ছে। তবে সরকারের পাশাপাশি বর্তমান পরিস্থিতি মোকাবেলার জন্য বিত্তবানদেরও এগিয়ে আসার আহ্বান জানান।

এছাড়াও মহামারী “করোনা ভাইরাস” (কোভিড-১৯) এর ভয়াবহতা থেকে নিজ, নিজের পরিবার, সর্বোপরি দেশের মানুষ ও দেশকে রক্ষার জন্য সকলকে বিশেষ প্রয়োজন ছাড়া অযথা বাইরে না আসতে অনুরোধ করেন পুলিশ সুপার।

প্রসঙ্গত, সরকার করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউন কর্মসূচি ঘোষণা করলে কর্মবঞ্চিত গরিব, দুঃস্থ’ও অসহায় মানুষের মাঝে নিজ উদ্যোগে গত ২৯ মার্চ হতে খাদ্য সামগ্রী বিতরণ করছেন পুলিশের এই কর্মকর্তা।

এমবি//