ঢাকা, বৃহস্পতিবার   ১৭ জুন ২০২১,   আষাঢ় ৪ ১৪২৮

সন্দ্বীপ পৌরসভায় ত্রাণ বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৬:১৫ পিএম, ২১ এপ্রিল ২০২০ মঙ্গলবার | আপডেট: ০৬:২৩ পিএম, ২১ এপ্রিল ২০২০ মঙ্গলবার

ব্যতিক্রমী সামাজিক সুরক্ষার ব্যবস্থা করে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার পৌরসভার মোট ৮০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন সন্দ্বীপ পৌরসভার মেয়র জাফর উল্যা টিটু। 

এর আগে কয়েকধাপে ত্রাণ বিতরণসহ করোনা প্রতিরোধে সন্দ্বীপ পৌরসভার প্রতিটি ওয়ার্ডের বাজারে জীবানুনাশক স্প্রে-করণ, ফেস্টুন লাগানো, হাতধোয়ার জন্য পানির ড্রাম স্থাপন, মাইকিং ও বাজার মনিটরিং এর ব্যবস্থা করা হয়। 

ত্রাণ বিতরণের সময় সরেজমিনে গিয়ে দেখা যায়, পৌরসভার মেইন গেইটে আগত ত্রাণ নেওয়ার জন্য রয়েছে সুন্দর হাত ধোয়ার ব্যবস্থা। এরপর বাঁশের চাঁটায় দিয়ে তিন ফুট দূরত্ব রেখে নির্মাণ করা হয়েছে। 

ত্রাণ নিতে আসা ক্ষুদ্র ব্যবসায়ী মো. বেলাল জানান, প্রায় একমাসের লকডাউনে উপার্জন বন্ধ হয়ে যাওয়ায় কঠিন খাদ্য সংকটে আছি। প্রধানমন্ত্রীর ত্রাণ পেয়ে কিছুটা হলেও আমার উপকারে আসবে।

এব্যাপারে মেয়র জাফর উল্যা টিটু জানান, বৈশ্বিক মহামারি করোনার প্রভাবে আমরা যে খাদ্য সংকটে পড়ার কথা ভাবছি তা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্ব ও সুন্দর পরিকল্পনায় আমরা তা অতিক্রম করতে পারবো। বারবার বিভিন্ন প্যাকেজে তিনি ত্রাণের ব্যবস্থা করে সেটায় প্রমাণ দিচ্ছেন।
কেআই/