ঢাকা, সোমবার   ২৬ অক্টোবর ২০২০,   কার্তিক ১০ ১৪২৭

লা মেরিডিয়ানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব

প্রকাশিত : ০৫:৫৬ পিএম, ২০ অক্টোবর ২০১৮ শনিবার | আপডেট: ০৬:০৪ পিএম, ২০ অক্টোবর ২০১৮ শনিবার

সাকিব আল হাসান বাংলাদেশ তো বটেই পুরো বিশ্বেই এক পরিচিত নাম। বিদেশ বিভূঁইয়ে নিজ খেলার মাধ্যমে চিনিয়েছেন বাংলাদেশকে। তাই বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্র্যান্ডের হয়ে দূত হিসেবে কাজ করা তার জন্য স্বাভাবিক। সেই দায়িত্বেই এবার নতুন করেন যুক্ত হলেন লা মেরিডিয়ান ঢাকার সাথে।

আগামী দুই বছর বেস্ট হোল্ডিংস লিমিটেডের (বিএইচএল) মালিকানাধীন প্রতিষ্ঠান লা মেরিডিয়ান ঢাকার ‘ব্র্যান্ড অ্যাম্বাসেডর’ হিসেবে কাজ করবেন সাকিব আল হাসান। আজ শনিবার হোটেলটি আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষনা দেন বিএইচএল এর প্রেসিডেন্ট হাসান আহমাদ সজীব।

এসময় স্বাগত বক্তব্যে হাসান আহমাদ সজীব বলেন, “আগামী সময়গুলোতে বাংলাদেশের ট্যুরিজম খাত আরও বড় হবে। খুব বেশি হলে ১০ থেকে ১২ বছরের মধ্যে পর্যটন খাতে বাংলাদেশ হবে অনন্য এক নাম। সে হিসেবে এইখাতে সংশ্লিষ্ট হওয়ার এখনই সঠিক সময়। আর এই যাত্রায় আমাদের সাথে বিশ্বসেরা অলরাউন্ডার এবং বাংলাদেশের আইকন সাকিব আল হাসানকে পেয়ে আমরা সত্যিই আনন্দিত এবং গর্বিত”।

তিনি আরও বলেন, “বাংলাদেশে আমাদের আরও দুইটি ব্র্যান্ড হোটেল চালু হবে ২০২৩ সালের মধ্যেই। আমরা আশা করি সেসময়েও আমরা সাকিব আল হাসানকে আমাদের কাছে পাবো’।

আরও পড়ুনঃ আগে জিম্বাবুয়ে আমাদের হারাত, এখন আমরা তাদেরঃ সাকিব

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিজের অনুভূতি ব্যক্ত করে সাকিব আল হাসান বলেন, “লা মেরিডিয়ান ইতিমধ্যেই আন্তর্জাতিক ব্র্যান্ড চেইন হোটেল। সেই হিসেবে এই ব্র্যান্ডটির সাথে যুক্ত হতে পেরে আমি রোমাঞ্চিত। আর এই হোটেলটিতে আমি নিজে থেকেছি। আমার সেই অভিজ্ঞতা থেকে বিশ্বাস করি লা মেরিডিয়ান আমাদের দেশে আসা পর্যটক এবং অন্যান্য অতিথিদের আস্থা অর্জনে সক্ষম”।

আরও পড়ুনঃ সাকিবের ব্যাকআপ ফজলে রাব্বি-সাইফউদ্দীন: মাশরাফি

সাকিব আল হাসান আরও বলেন, “আমি খেলার মানুষ। বিদেশ থেকে দেশে কোন সিরিজের জন্য যখন পর্যবেক্ষক আসেন তখন তারা দেখেন যে, আমাদের এখানকার হোটেল কেমন। সেই হিসেবে বহির্বিশ্বে আমি গর্ব নিয়ে বলতে পারবো যে, আমাদের এখানে লা মেরিডিয়ানের মতো হোটেল আছে”।

আগামী দিনগুলোতে লা মেরিডিয়ান দেশের অন্যান্য শহরেও কার্যক্রম শুরুর মাধ্যমে পর্যটন খাতে আরও বড় পরিসরে ভূমিকা রাখবে বলেও আশাবাদ ব্যক্ত করেন এই অলরাউন্ডার।

অনুষ্ঠানে অন্যান্যদের সাথে আরও উপস্থিত ছিলেন বিএইচএল এর চেয়ারম্যান আমিন আহমাদ, লা মেরিডিয়ান ঢাকার মহাব্যবস্থাপক কনস্ট্যান্টিনোস এস. গ্যাব্রিয়েল, হোটেল ব্যবস্থাপক সাঈদ আহমেদ এবং বিক্রয় ও বিপনন বিভাগের পরিচালক আনোয়ার হোসেন। 

প্রসঙ্গত, আগামী দুই বছরের জন্য প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন সাকিব আল হাসান।