ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০, || কার্তিক ৭ ১৪২৭

Ekushey Television Ltd.

আগে জিম্বাবুয়ে আমাদের হারাত, এখন আমরা তাদেরঃ সাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২০ ২০ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৭:৫৫ ২০ অক্টোবর ২০১৮

আগামীকাল রবিবার থেকে শুরু হচ্ছে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। বাংলাদেশ সফরে দুই ম্যাচের টেস্ট সিরিজেও মুখোমুখি হবে সফরকারীরা। আর জিম্বাবুয়ের বিপক্ষে তামিম ইকবাল ও সাকিব আল হাসানকে দলে পাচ্ছে না টিম টাইগার। তবুও সিরিজে বাংলাদেশকেই ফেভারিট মানছেন সাকিব। সিরিজে বাংলাদেশকে এগিয়ে রেখে তিনি বলেন, “২০০৬ এ যখন আমার অভিষেক হয় ওডিআই’তে তখন জিম্বাবুয়ে আমাদের হারাতো, এখন আমরা তাদের হারাই”।

আজ শনিবার রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে এক সংবাদ সম্মেলনে এমন কথা বলেন ক্রিকেটের বিশ্বের সেরা এই অলরাউন্ডার। লা মেরিডিয়ান হোটেলের মালিকানাধীন প্রতিষ্ঠান বেস্ট হোল্ডিংস লিমিটেডের সাথে ‘ব্র্যান্ড অ্যাম্বাসেডর’ হিসেবে সাকিবের চুক্তি স্বাক্ষর উপলক্ষ্যে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

আরও পড়ুনঃ সাকিবের ব্যাকআপ ফজলে রাব্বি-সাইফউদ্দীন: মাশরাফি

সংবাদ সম্মেলনের আনুষ্ঠানিক পর্ব শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন সাকিব আল হাসান। এসময় প্রতিপক্ষ হিসেবে তার অভিষেকের সময়কার জিম্বাবুয়ের সাথে বর্তমান সময়ের জিম্বাবুয়েকে তুলনা করতে বলা হলে তিনি বলেন, “আমার যখন অভিষেক হয় (২০০৬ সালে হারারেতে জিম্বাবুয়ের বিপক্ষে ওডিআই’তে অভিষেক হয় সাকিবের) তখন দেখতাম জিম্বাবুয়ে আমাদেরকে হারায়। এখন আমরা জিম্বাবুয়েকে হারাই। সেই হিসেবে এই সিরিজেও আমরাই ফেভারিট। তবুও প্রতিপক্ষ হিসেবে কাউকেই হালকাভাবে নেওয়ার সুযোগ নেই”।

এই সিরিজে তিনি নিজে এবং ওপেনিং এ বাংলাদেশের ভরসা তামিম ইকবাল না থাকলেও ফলাফল বাংলাদেশের পক্ষে আসবেই বলেও মনে করেন সাকিব। তিনি বলেন, “দলের সবাইকেই আসলে দায়িত্ব নিতে হবে। এক ম্যাচে ১১ জনই ভালো খেলে না। আজ তিন জন ভালো খেললে কাল অন্য চারজনকে ভালো খেলতে হবে। আমাদের দলে তেমন খেলোয়াড় আছে”।

সাংবাদিকদের সাথে নিজের ইনজুরি নিয়েও কথা বলেন এই অলরাউন্ডার। ইনফেকশন আক্রান্ত হাতের অবস্থা আগের থেকে ভালো বলে জানিয়েছেন তিনি। তবে বলেছেন, আরও মাস খানেক না গেলে পরিস্থিতি বোঝা যাবে না। তিনি বলেন, “এখন প্রতি সপ্তাহেই রক্ত পরীক্ষা করতে হচ্ছে ইনফেকশনের অবস্থা বুঝতে। আরও কিছুটা সময় লাগবে। আর পূর্ণ সুস্থ হয়েই মাঠে নামবো”।

প্রসঙ্গত, বেস্ট হোল্ডিংস তথা লা মেরিডিয়ান ঢাকা হোটেলের জন্য আগামী দুই বছর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করবেন সাকিব আল হাসান।

//এস এইচ এস//

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি