ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ঈদ লাইফস্টাইল

দেশীয় নারী পোষাকের রকমারি সংগ্রহ অ্যাটায়ার বাই রেহনুমা’তে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০৭, ১৭ আগস্ট ২০১৮ | আপডেট: ১৩:০৩, ১৮ আগস্ট ২০১৮

ঈদের বাজারে সবথেকে বিকিকিনে হতে দেখা যায় নারী পোষাকখাতে। সে বিষয়টিকে গুরুত্ব দিয়েই দেশীয় নারী পোষাকের রকমারি পসরা সাজিয়ে ‘অ্যাটায়ার বাই রেহনুমা’। ফেসবুক ভিত্তিক এই এফ-কমার্স শপটিতে আছে দেশীয় শাড়ি, থ্রী-পিস এবং কুর্তির বেশকিছু কালেকশন। এছাড়াও আছে গাউন ও প্রসাধনীও। আর ঈদ উল আযহা উপলক্ষ্যে গ্রাহকেরা ১০ শতাংশ মূল্যছাড় আর বিনামূল্যে হোম ডেলিভারিতে কিনতে পারবেন এসব পণ্য।

অ্যাটেয়ার বাই রেহনুমা’র পক্ষ থেকে জানানো হয়, ঈদ উল আযহা এবং বিদ্যমান গরম আবহাওয়ার বিষয়টি বিবেচনায় নিয়ে সাজানো হয়েছে এবারের ঈদ কালেকশন। বাছাই করা উন্নত মানের দেশি এবং আমদানি করা কাপড় দিয়ে তৈরি করা হয়েছে এবারের থ্রীপিস, কুর্তি, শাড়ি ও গাউন কালেকশন।

কাজ ও কাপড়ের ভিন্নতার ওপর ভিত্তি করে বিভিন্ন ধরণের থ্রী-পিচ অর্থ্যাত সালোয়ার-কামিজ আর ওড়নার সেট পাওয়া যাচ্ছে এই অনলাইন শপটিতে। সর্বনিম্ন দুই হাজার টাকা থেকে সর্বোচ্চ ২০ হাজার টাকা মূল্যের থ্রী-পিছ আছে এখানে। আনস্টিচ হওয়াতে থ্রী-পিছগুলো নিজেদের মতো করে বানিয়ে নিতে পারবেন গ্রাহকেরা।

শাড়ির মধ্যে আছে মসলিন, জরজেট এবং জামদানি শাড়ির বাহারি কালেকশন। মসলিন শাড়ির দাম শুরু হয় পাঁচ হাজার টাকা থেকে। আছে ৩০ হাজার টাকা দামের শাড়িও। এছাড়াও জরজেট শাড়ির দাম পরবে দেড় থেকে সাত হাজার টাকার মধ্যে। আর জামদানি শাড়ি পাওয়া যাবে চার থেকে ২৫ হাজার টাকার মধ্যে। অন্যদিকে, যারা কুর্তি কিনতে চান তাদের বাজেট থাকতে হবে ৯০০ টাকা থেকে দুই হাজার টাকার মতো।

প্রতিষ্ঠানটির কর্ণধার এবং নারী উদ্যোক্তা রেহনুমা জাহান বলেন, “২০১২ সালের মার্চ মাসে আমি এই অনলাইন শপটি চালু করি। আমি বাজার বিশ্লেষণ করে দেখেছি যে, গ্রাহকেরা অনলাইনে কেনাকাটা করার সময় সাশ্রয়ী মূল্যে ভাল পণ্যটি চান। এই চাওয়াটাকে পাওয়ায় পরিণত করতেই আমার এই উদ্যোগ। আর সামাজিক যোগাযোগ মাধ্যমকেই আমি আমার উদ্যোগের প্ল্যাটফর্ম হিসেবে গ্রহণ করি”।

এবারের ঈদ কালেকশন সম্পর্কে রেহনুমা জানান, “অ্যাটায়ার বাই রেহনুমা’র একটি উল্লেখযোগ্য দিক হলো যে, আমরা শুধু আমাদের নিজস্ব ডিজাইনের পোষাক বিক্রি করি। আধুনিকতা এবং বর্তমান ট্রেন্ডকে একসাথে করে সম্পূর্ণ মৌলিক এবং আলাদা এসব ডিজাইন করা হয়। এবারের ঈদেও সেই ধারা অব্যাহত থাকছে। বিশেষ করে গরম আবহাওয়ার বিষয়টি বিবেচনায় রেখে এমন কাপড় আর নকশায় ডিজাইন করা হয়েছে যা পরিধানের পর আরামদায়ক অনুভূতি দেবে”।

ঈদ উল আযহা উপলক্ষ্যে নিজেদের সকল পোষাকে ১০ শতাংশ মূল্যছাড়ের ঘোষণা দিয়েছে অ্যাটেয়ার বাই রেহনুমা। এছাড়াও অর্ডার করা পণ্যের গ্রাহকের কাছে পৌঁছে দেওয়া হবে বিনামূল্যে।

প্রতিষ্ঠানটির পণ্য সম্পর্কে বিস্তারিত জানা যাবে তাদের ফেসবুক পেইজে।

লিঙ্কঃ https://www.facebook.com/attire.rehnuma/

//এস এইচ এস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি