ঢাকা, শনিবার   ১১ মে ২০২৪

যে ৭ পুরুষের সঙ্গে প্রেম নয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩২, ৩ জুলাই ২০১৮ | আপডেট: ১৯:১৮, ৩ জুলাই ২০১৮

একটা নির্দিষ্ট বয়সে এসে কিশোর-কিশোরীরা প্রেমে মজে। কিন্তু সবার প্রেম মধুময় হয়ে উঠে না। প্রেমিক পুরুষকে সঠিকভাবে চিনতে না পারলে প্রেমময় জীবন বিষাক্ত হয়ে উঠবে। তাই ভেবে-চিন্তে জীবন সঙ্গীকে বেছে নিন।

জেনে নিন যেসব পুরুষের সঙ্গে প্রেম করলে জীবন বৃথা হবে-   

আমিই সর্বেসর্বা

এই ধরনের মনোভাব খুবই খারাপ। এই ধরনের পুরুষ মহিলাদের ডমিনেট করতেই সবচেয়ে বেশি পছন্দ করে। মনে করে, তারা যেটা বলে সেটাই একমাত্র সঠিক। বাকি সব ভুল। যদি নিজেকে প্রভুর সেবিকা বানাতে না চান, সেই সম্পর্ককে টাটা বলে সামনে এগিয়ে যান।

শূন্য পকেটে ভর্তি প্রেম

যেসব পুরুষের পকেট শূন্য থাকে কিন্তু ভালোবাসাটা বেশি দেখায় তাদেরকে এড়িয়ে চলাই ভালো। এইসব ছেলেরা মূলত খরচ করতে চান না বলে পকেট শূন্য রেখে বাসা থেকে বের হোন। এমন অভ্যাস থাকলে সারা জীবনই আপনার উপর নির্ভরশীল থাকবে। সুতরাং এইসব পুরুষের সঙ্গে প্রেমে না জড়ানোই ভালো।

সবসময় আচরণে ভুল ধরে

যে পুরুষ আপনার সব আচরণেই ভুল ধরে, এই যেমন আপনার চুলের স্টাইল ঠিক না, কথা বলার ধরন ঠিক না, উচ্চস্বরে কেন কথা বলে এমন মানুষের প্রেমে কখনই পড়বেন না। কারণ যে আপনার সবকিছুকেই ভুল ভাবে সে আপনার ভালোবাসাকেও ভুল ভাববে। তাই এমন দোষ ধরা মানুষের কাছ থেকে দূরে থাকুন।

অশালীন রসিকতা

যেসব পুরুষ এমন কোনও রসিকতা করেন যা অশালী‌ন, যেটা মেয়েদের পক্ষে অপমানজনক হয়ে দাঁড়ায় সেই সব পুরুষকে এড়িয়ে চলাই উত্তম। কেননা এইসব পুরুষরা ভদ্রতা বজায় রাখতে পারে না।

কামাঙক্ষা বেশি যার

যেসব পুরুষরা কথায় কথায় শারীরিক সম্পর্কের কথা তুলে ধরে তাদের সঙ্গে প্রেম করাটা ভুল হবে। এইসব পুরুষদের কাছে সম্পর্ক মানেই সেক্স করা। এই ধরনের পুরুষদের এড়িয়ে চলাই মঙ্গল।

কেএনইউ/ এআর

       

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি