ঢাকা, মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

জনবল নিয়োগ দিচ্ছে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৭ ১০ সেপ্টেম্বর ২০১৯

শতভাগ সরকারি মালিকানাধীন সড়ক ও মহাসড়ক বিভাগের একটি অঙ্গ প্রতিষ্ঠান ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড শূন্য পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সরকারি এই প্রতিষ্ঠানটি ১১টি পদে ১০৯ জনকে আকর্ষণীয় বেতনে নিয়োগ দিবে। আগ্রহী প্রার্থীরা আগামী ৭ অক্টোবরের মধ্যে আবেদন করতে পারবেন।

এ্যাসিসট্যান্ট ম্যানেজার (লাইন অপারেশন) পদে ১ জন, এ্যাসিসট্যান্ট ম্যানেজার (ওভারটেড ক্যাটেনারী সিসটেম) পদে ৩ জন, এ্যাসিসট্যান্ট ম্যানেজার (টেলিকম অ্যান্ড এএফসি লাইন মেইনটেনেন্স) পদে ১ জন এবং এ্যাসিসট্যান্ট ম্যানেজার (একাউন্টস) পদে ১ জন নিয়োগ পাবেন কোম্পানি বেতন স্কেল-৯ এ।

সেকশন ইঞ্জিনিয়ার (সিগন্যালিং অ্যান্ড টেলিকম) পদে ৪ জন, সেকশন ইঞ্জিনিয়ার (পে-ওয়ে অ্যান্ড সিভিল ওয়ার্কস) পদে ২ জন, সেকশন ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল/ইলেকট্রনিক্স) পদে ৫ জন, সেকশন ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল/মেকানিক্যাল রোলিং স্টক) পদে ৭ জন, স্টেশন কন্ট্রোলার পদে ২৩ জন এবং ট্রেইন অপারেটর পদে ৫১ জন নিয়োগ পাবেন কোম্পানি বেতন স্কেল-১০এ। এছাড়া একাউন্টস পদে ১ জন নিয়োগ পাবেন কোম্পানি বেতন স্কেল-১৪তে।

আগ্রহী প্রার্থীকে সরকার নির্ধারিত চাকরির আবেদন ফরমে আবেদন করতে হবে। এই আবেদন ফরমের নমুনা জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইট www.mopa.gov.bd এবং ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানির  www.dmtcl.gov.bd ওয়েবসাইট থেকে সংগ্রহ করা যাবে। 

পরীক্ষার ফি বাবদ ক্রমিক নং ১-১০ পর্যন্ত প্রার্থীদের ১ হাজার টাকা এবং ক্রমিক নং ১১-এর প্রার্থীদের ৫শ’ টাকা পে-অর্ডার বা ব্যাংক ড্রাফটের মূল কপি আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে।

আবেদনপত্রটি ব্যবস্থাপনা পরিচালক ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড, প্রবাসী কল্যাণ ভবন, লেভেল-১৪, ৭১-৭২ পুরাতন এলিফ্যান্ট রোড, ইস্কাটন গার্ডেন, ঢাকা-১০০০ এই ঠিকানায় আগামী ৭ অক্টোবর অফিস চলাকালীন সময়ের মধ্যে পাঠাতে হবে।

বিস্তারিত প্রতিষ্ঠানের ওয়েবসাইট www.dmtcl.gov.bd-তে দেখে নিতে পারবেন।

এএইচ/এসি
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি