ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

দোহার ও নবাবগঞ্জে জাতীয় শোক দিবস পালিত

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) সংবাদদাতা

প্রকাশিত : ২২:৩২ ১৫ আগস্ট ২০১৯

ঢাকার দোহার ও নবাবগঞ্জে নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে নবাবগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে শোক র‌্যালি ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করা হয়। 

পরে উপজেলা প্রশাসনের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনারে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এইচ এম সালাউদ্দীন মনজুর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন প্রমুখ।

অন্যদিকে দুপুরে দোহার উপজেলা প্রশাসনের আয়োজনে শোক র‌্যালি, আলোচনা সভা ও মিলাদ মাহফিলের মধ্য দিয়ে এ দিবসটি পালন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফরোজা আকতার রিবার সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন,দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি চন্দ্র বিকাশ, দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন প্রমুখ। 
এমএস/কেআই
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি