ঢাকা, বুধবার   ০৮ জুলাই ২০২০, || আষাঢ় ২৫ ১৪২৭

Ekushey Television Ltd.

দ্বীপাবলি উপলক্ষ্যে বিশেষ মেন্যুর ব্যুফে শ’স স্টেকহাউজে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৭ ৭ নভেম্বর ২০১৮ | আপডেট: ১৭:৫১ ৭ নভেম্বর ২০১৮

ভোজন রসিকদের জন্য প্রতি সপ্তাহের বৃহস্পতি ও শুক্রবার বুফে ডিনারের আয়োজন করে শ’স স্টেকহাউজ। তবে এবার সনাতন ধর্ম্বাবলম্বীদের অন্যতম বিশেষ ধর্মীয় উৎসব দ্বীপাবলি উপলক্ষ্যে আজ বুধবার থেকেই ব্যুফের আয়োজন করেছে প্রতিষ্ঠানটি। উৎসব উপলক্ষ্যে বিশেষ পদের খাবার দিয়ে সাজানো হয়েছে ব্যুফে মেনু। এছাড়াও স্টেক লাভারদের জন্য বিশেষ আয়োজন হিসেবে থাকে আনলিমিটেড লাইভ স্টেক ও বারবিকিউ।

শ’স স্টেকহাউজ জানায়, দ্বীপাবলি উৎসব উপলক্ষ্যে অতিথিদের ভিন্ন কিছুর স্বাদ দিতেই এবারের আয়োজন। প্রায় ৩৫টিরও বেশি আইটেম থাকছে ব্যুফেতে।

এগুলোর মধ্যে স্টার্টারে আছে দুই ধরণের স্যুপ, সালাদে আছে স্পাইসি সি ফুড সালাদ এবং মাসালা চিকপিক সালাদ। অ্যাপেটাইজার হিসেবে আছে ভেজিটেবল কাটলেট, ক্যালকাটা পটেটো চপ, পটেটো ওয়েজেস এবং মাসালা চিকেন উইংগস সহ আরও বেশ কিছু আইটেম। আর মেইন ডিশের আইটেমগুলোর মধ্যে স্পাইসি চিকেন নুডলস, চিকেন দম বিরিয়ানি, বাটারা মাসালা চিকেন, ইন্ডিয়ান ভেজিটেবল কারি, বাটার ডাল অন্যতম। সাথে থাকছে শিরলিওন স্টেক এবং নিউ ইয়র্ক বীফ লাসানিয়া।

এছাড়াও ব্যুফেতে আসা অতিথিরা নিতে পারবেন লাইভ কিচেনে রান্না করা খাবারের স্বাদ। চিকেন সাতে, চিকেন বারবিকিউ, তান্দুরি চিকেন এবং কিং প্রন। আর সবশেষে ডেজার্টে থাকছে গাজর হালুয়া, ফিরনি, সেমাই বরফি, শাহি টুকরা, চকলেট ফাজ কেক এবং ভ্যানিলা

প্রতিষ্ঠানটির কর্ণধার বিশ্ব সাজ্জাদ জানান, “আমাদের রেস্টুরেন্টের প্রধান আকর্ষণ স্টেক। সেই স্টেকসহ আরও বেশ কিছু মজাদার আইটেম নিয়ে বুফের আয়োজন করি আমরা। এখানে আছে লাইভ বারবিকিউ এবং স্টেক এর স্বাদ নেওয়ার আয়োজন। আমরা আমাদের নিয়মিত অতিথিদের পাশাপাশি দ্বীপাবলি উপলক্ষ্যে আসা অতিথিদের আপ্যায়ন করতে চাই”।

দ্বীপাবলি উপলক্ষ্যে ব্যুফের দামেও মূল্যছাড় দিয়েছে শ’স স্টেকহাউজ। সাধারণত জন প্রতি ব্যুফের জন্য ভ্যাট ছাড়াও এক হাজার ৫৯৯ টাকা খরচ পরে রেস্টুরেন্টটিতে। তবে দ্বীপাবলি উপলক্ষ্যে আজ বুধবার থেকে আগামী শুক্রবার পর্যন্ত ব্যুফের জন খরচ হবে জনপ্রতি ভ্যাট ছাড়া এক হাজার ২৯৯ টাকা।

তাই যারা দ্বীপাবলিতে পরিবার পরিজন নিয়ে বেড়াতে চান তাদের জন্য দারুণ এক জায়গা হতে পারে শ’স স্টেকহাউজ। রাজধানীর গুলশানের ৪৪ নম্বর রোডের এই স্টেকহাউজে সন্ধ্যা ৬টা থেকে বুফে ডিনার আরম্ভ হয়। বুফেতে অংশ নিতে আগ্রহী অতিথিদের আগে থেকে রিজার্ভেশন দেওয়ার অনুরোধ করে প্রতিষ্ঠানটি। এর জন্য ফোন দিতে হবে ০১৯০৬৬৬৬০০০ এই নম্বরে।   

//এস এইচ এস//

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি