ঢাকা, সোমবার   ১৮ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:০৭ ১১ সেপ্টেম্বর ২০১৯

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়। ভিন্ন ভিন্ন ১০টি পদে ২১ জনকে নিয়োগ দিবে এই প্রতিষ্ঠানটি। আগ্রহী প্রার্থীরা ২৯ সেপ্টেম্বরের মধ্যে আবেদন করার সুযোগ পাবেন।

বেতন স্কেল ৯৭০০-২৩৪৯০/-তে এসি-কাম-জেনারেটর টেকনিশিয়ান পদে ২ জনকে নিয়োগ দেওয়া হবে। ৩ বছরের অভিজ্ঞতাসহ প্রার্থীকে এইচএসসি এবং এয়ারকন্ডিশন এবং ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং-এ পাস হতে হবে।

বেতন স্কেল ৯৩০০-২২৪৯০/-তে সহকারী এসি টেকনিশিয়ান পদে ২ জন, সুপারভাইজার পদে ২ জন এবং ইলেকট্রিশিয়ান পদে ২ জন নিয়োগ পাবেন। প্রাথীকে এসএসসি পাস এবং সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন স্কেল ৯০০০-২১৮০০/-তে সহকারী ইলেকট্রিশিয়ান পদে ২ জন, লিফটম্যান পদে ৩ জন, প্লাম্বার পদে ১ জন নিয়োগ পাবেন। প্রার্থীকে এসএসসি পাস এবং ইলেকট্রিক্যাল কাজে অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন স্কেল ৮৫০০-২০৫৭০/-তে সহকারী প্লাম্বার পদে ২ জন এবং সহকারী হোয়াইটওয়াশ মিস্ত্রি পদে ২ জন নিয়োগ পাবেন। প্রার্থীকে এসএসসি এবং জেএসসি পাসসহ সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন স্কেল ৮২৫০-২০০১০/-তে পরিচ্ছন্নতা কর্মী পদে নিয়োগ পাবেন ৫ জন। প্রার্থীকে জেএসসি পরীক্ষায় পাসসহ সংশ্লিষ্ট কাজে ২ বছরের অভিজ্ঞ হতে হবে।

আবেদন প্রক্রিয়া

কম্পিউটারে মুদ্রিত দরখাস্ত রেজিস্ট্রার-এর বরাবরে ২৫ সেপ্টেম্বরের মধ্যে পৌঁছাতে হবে।  ১-৭নং পদের জন্য ৩শ’ টাকা এবং ৮-১০নং পদের জন্য ১৫০ টাকা ব্যাংক ড্রাফট বা পেঅর্ডার দরখাস্তের সঙ্গে জমা দিতে হবে।

বিস্তারিত তথ্যের জন্য বুয়েট ওয়েব সাইটে www.buet.ac.bd দেখা যেতে পারে।

এএইচ/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি