ঢাকা, রবিবার   ১৭ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৪ ১৪২৬

Ekushey Television Ltd.

রাজধানীতে সারা’র দ্বিতীয় শাখার উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪২ ১১ অক্টোবর ২০১৮

রাজধানীতে নিজেদের দ্বিতীয় শাখার উদ্বোধন করলো লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’। পান্থপথের বসুন্ধরা সিটি শপিং মলে আনুষ্ঠানিকভাবে এই শাখার উদ্বোধন করা হয় ব্র্যান্ডটির মালিকানাধানী প্রতিষ্ঠান স্নোটেক্স গ্রুপের পক্ষ থেকে।

আজ বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে শপিং কমপ্লেক্সটির লেভেল-১, ব্লক-এ এর ৪০ এবং ৫৪ নম্বর দোকানে এই শাখার কার্যক্রম শুরু হয়। এর আগে জনপ্রিয় উপস্থাপিকা, মডেল ও অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা এবং বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও উইকেটরক্ষক খালেদ মাসুদ পাইলটকে নিয়ে ফিতা কেটে এই শাখার উদ্বোধন করেন স্নোটেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এসএম খালেদ এবং পরিচালক শরীফুন নেসা। এসময় প্রতিষ্ঠানটির সহকারী পরিচালক মতিউর রহমান, সারা এর প্রধান ডিজাইনার কাশফীয়া নেহরীনসহ আমন্ত্রিত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় অভিনেত্রী নাবিলা ইটিভি অনলাইনকে বলেন, “তৈরি পোশাক খাতে স্নোটেক্স এক পরিচিত নাম। এরকম একটি প্রতিষ্ঠান যখন নিজেরা লাইফস্টাইল ব্র্যান্ড নিয়ে বাজারে আসে তখন তা আনন্দের সংবাদ। সারা এর প্রথম আউটলেটেও আমি তাদের পোশাকগুলো দেখেছি। এখানেও দেখলাম। পোশাকগুলো ডিজাইন, ফেব্রিক এবং রঙ্গের মিশেলে বেশ দারুণ। আশা করি অন্যান্যদেরও ভালো লাগবে”।

ছবিঃ উদ্বোধনের পর সারা`র আউটলেট ঘুরে দেখছেন নাবিলা ও পাইলট। 

উদ্বোধন শেষে স্নোটেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এসএম খালেদ বলেন, “এতদিন আমরা বিদেশি গ্রাহকদের জন্য পোশাক রপ্তানি করেছি। তবে গত চলতি বছরের মে মাস থেকে দেশীয় গ্রাহকদের জন্য লাইফস্টাইল আউটলেট নিয়ে আমরা কার্যক্রম শুরু করেছি। আমাদের উদ্দেশ্যে সাশ্রয়ী মূল্যে সর্বোচ্চ মানের পোশাক আমাদের গ্রাহকদের কাছে পৌছানো”।

প্রসঙ্গত, রাজধানীর মিরপুরে প্রথম আউটলেটের মাধ্যমে যাত্রা আরম্ভ করে ‘সারা’। মিরপুর এবং বসুন্ধরার এই আউটলেট ছাড়াও অনলাইনেও কার্যক্রম পরিচালনা করে প্রতিষ্ঠানটি। www.saralifestyle.com.bd ওয়েব সাইট অথবা ফেসবুক পেইজ www.facebook.com/saralifestyle.bd এবং ইন্সটাগ্রাম আইডি(sara_lifestyle_ltd)-  তে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

//এস এইচ এস//       

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি