ঢাকা, মঙ্গলবার   ২৭ জুলাই ২০২১, || শ্রাবণ ১১ ১৪২৮

২৪১ জনকে চাকরি দেবে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০২, ২৬ নভেম্বর ২০১৯

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের একটি প্রতিষ্ঠান নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর রাজস্বখাতভুক্ত শূন্য পদে লোক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মোট ২৩টি পদে ২৪১ জনকে নিয়োগ দেবে সরকারের এই প্রতিষ্ঠানটি। আপনি যদি আগ্রহী হন তবে ১৫ ডিসেম্বরের মধ্যে আবেদন করতে পারবেন।

পিএ টু অধ্যক্ষ পদে ২ জন, অফিস তত্ত্বাবধায়ক পদে ১ জন, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর পদে ২ জন নিয়োগ পাবেন। এরা প্রত্যেকেই ২৬,৫৯০ টাকা করে বেতন পাবেন।

সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদে ১ জন, লাইব্রেরিয়ান পদে ১ জন এবং ল্যাবরেটরি সহকারী পদে ১ জন নিয়োগ পাবেন। সরকারি বেতন কাঠামো অনুযায়ী এদের বেতন হবে ২৪,৬৮০ টাকা।

গাড়ী চালক (ভারী) পদে ৯ জন, ডাটা এন্ট্রি অপারেটর পদে ১ জন, ল্যাব এ্যাসিসটেন্ট পদে ৩ জন, স্টোর কিপার পদে ২ জন, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ১৬ জন, ক্যাশিয়ার পদে ৮ জন, সহকারী লাইব্রেরিয়ান পদে ১ জন, হাউজ কিপার পদে ৬ জন, হোম সিস্টার ৪ জন এবং আর্টিস্ট পদে ১ জন নিয়োগ পাবেন। বেতন স্কেল অনুযায়ী এরা পাবেন ২২,৪৯০ টাকা।  রেকর্ড কীপার পদে ১ জন নিয়োগ পাবেন। তার বেতন হবে ২০,৫৭০ টাকা।

সবচেয়ে বেশি ৬৮ জন নিয়োগ পাবেন অফিস সহায়ক পদে। টেবিল বয় পদে ১১ জন, নিরাপত্তা প্রহরী পদে ২৯ জন, মালী পদে ৭ জন, বাবুর্চি/সহকারী বাবুর্চি পদে ৪০ জন এবং পরিচ্ছন্নতা কর্মী পদে ২৬ জন নিয়োগ পাবেন। এদের প্রত্যেকেরই বেতন হবে ২০,০১০ টাকা।

আগ্রহী প্রার্থীদেরকে পরীক্ষার ফি ও অনলাইন ফি বাবদ ১-১৬নং পদের জন্য ১০৯.৫০/- টাকা এবং ১৭-২৩নং পদের জন্য ৫৬ টাকা জমা দিয়ে অনলাইনে আবেদন ফরম পূরণ করতে হবে। আবেদনপত্র জমা নেওয়া ২২ নভেম্বর থেকে শুরু হয়েছে এবং শেষ হবে ১৫ ডিসেম্বর রাত ১২টায়।

বিস্তারিত তথ্য নার্সি ও মিডওয়াইফারি অধিদপ্তরের www.dgnm.gov.bd এই ওয়েবসাইট থেকে জানা যাবে।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি