ঢাকা, শনিবার   ১১ জুলাই ২০২০, || আষাঢ় ২৭ ১৪২৭

Ekushey Television Ltd.

৫ লক্ষণ বলে দেবে ভুল মানুষের সঙ্গে প্রেম করছেন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৪ ২৮ এপ্রিল ২০১৮ | আপডেট: ০৯:৫৯ ২৯ এপ্রিল ২০১৮

প্রেমের শুরুতেই দু’জনই খুব সহজেই মুখে বলে দিচ্ছে, তারা একে অপরকে খুবই ভালোবাসে এবং এও বলে যে সারাজীবন তারা একসঙ্গে থাকবে। তাই অনেকেই মনের মধ্যে স্বপ্নও গেঁথে ফেলে। কিন্তু স্বপ্ন পূরণ হয় কয়জনের, বলুন। কেননা, আপনি আপনার সঙ্গীকে চিনতে পারছেন না। সম্পর্কের কিছুদিন যেতে না যেতেই এমন কিছু লক্ষণ দেখা যায় যে লক্ষণগুলো বলে দেয় আপনি ভুল মানুষের সঙ্গে প্রেম করছেন, যা এই সম্পর্ককে বিয়ে পর্যন্ত নিয়ে যাওয়া সম্ভব নয়।

এমনিই কিছু লক্ষণ জানিয়ে দেওয়া হলো, যে লক্ষণগুলো দেখলেই বুঝবেন আপনার সম্পর্ক আর থাকছে না।

আচরণে পরিবর্তন

দেখা যায়, একদিন দশ বার ফোন দিয়ে পরের দিন উধাও! কিংবা একদিন এক ঘন্টা ফোনে কথা বলে আবার কয়েকদিন কোনো খবর নেই। এই ধরনের আচরণ দেখা গেলে সম্পর্কে সাবধান হওয়াই প্রয়োজন। সম্পর্কের একটু গা ছাড়া প্রকৃতির এই পুরুষরা বেশ আগ্রহ নিয়ে প্রেমের সম্পর্কে জড়ালেও সেই সম্পর্ককে বিয়ের পরিণতি দিতে চায় না সহজে। তাই এই ভুল সম্পর্ক ছেড়ে দেওয়াই আপনার জন্য মঙ্গলজনক।

সম্পর্ক প্রকাশ করতে অনিচ্ছুক

অনেক পুরুষই আছেন যারা আপনাদের সম্পর্ক প্রকাশ করতে চান না। আপনি চাইছেন আপনার পরিবার কিংবা বন্ধু-বান্ধবদের সঙ্গে তার পরিচয় করিয়ে দিবেন কিন্তু সে রাজি হচ্ছে না। বিভিন্ন বাহানা দেখাচ্ছে বা তার অনেক সমস্যা হয়ে যাবে ইত্যাদি বলছে, তাহলে বুঝবেন এই সম্পর্ক ভাল না। তাই এখনই কেটে পরেন।

শারীরিক সম্পর্কে বেশি আগ্রহী

সম্পর্কের ক্ষেত্রে যারা শারীরিক সম্পর্কের ব্যাপারে বেশি আগ্রহী থাকে, তাদের থেকে দূরত্ব বজায় রাখাই ভালো। এ ধরণের সঙ্গীরা বিয়ের আগেই শারীরিক সম্পর্কে আগ্রহী থাকে কারণ তারা বিয়ের জন্য অপেক্ষা করতে চায় না। কিছুদিন সময় কাটিয়ে সুযোগ বুঝে সরে পরবে, এটাই তাদের উদ্দেশ্য। সেক্ষেত্রে এই ভুল সম্পর্ক ছেড়ে দেওয়াই বুদ্ধিমত্তার কাজ।

বিপদের সময় এড়িয়ে চলবে

যে কোন সময়ে আপনি বিপদে পরতে পারেন। এ সময়ে আপনার পাশে কেউ নেই। আছে। ঠিক এ সময় বিপদ কাটাতে সাহায্যের জন্য আপনার সঙ্গীর প্রয়োজন। কিন্তু সেই সঙ্গী বিপদের কথা শুনে বিভিন্ন টাল-বাহানা দেখিয়ে কেটে পড়ছেন। তাদের ক্ষেত্রে বুঝবেন আপনার সম্পর্কটা মিথ্যা। সুতরাং এই সম্পর্ক আর না এগোনই ভালো।

আপনার কোন কথাকেই গুরুত্ব দিচ্ছে না

আপনার সঙ্গী যদি আপনার কোন কথাই গুরুত্ব না দেয় তাহলে বুঝতে হবে সমস্যা রয়েছে। দু’জন দু’জনের কথা শোনা বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ। যেমন- কোন একদিন আপনার প্রয়োজন হলো, তাই আপনি তাকে দেখা করার জন্য ডাকছেন কিন্তু সে আসতে চাইল না। আবার বিপরীত দিকে দেখা গেল যে, সে যেদিনই ডাকবে সেদিনিই করে আসতে হবে। বিষয়টি চিন্তা করার মত। এখানে বুঝতে হবে সে আপনাকে গুরুত্ব দিচ্ছে না। এই ধরণের সম্পর্ক থেকে বেরিয়ে আসাই ভালো।

কেএনইউ/ এআর


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি