ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

মনের আশা পূরণ হতে পারে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১০, ২৫ জুন ২০২২

রাশিফলের পক্ষে-বিপক্ষে, বিশ্বাস করা, না করা নিয়ে বিতর্ক রয়েছে বিস্তর। তারপরও প্রতিদিনি সকালে পত্রিকার পাতায় নিজের রাশিফল দেখার মতো মানুষ কম নেই। যুক্তরাষ্ট্রের উইসকনসিন বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞানী ড. মার্গারেট হ্যামিলটনের ভাষ্য, সংবাদপত্রে প্রকাশিত ৭০ শতাংশ রাশিফলে থাকে ইতিবাচক কথা। আর রাশিফল পড়ে মানুষ দৈনন্দিন জীবনের অনিশ্চয়তা, উদ্বেগ থেকে এক ধরনের মুক্তির পথ খোঁজে। তবে নানা কারণে জীবনে যেমন ব্যর্থতা থাকে, পাশাপাশি মেধা, কঠোর পরিশ্রম, অধ্যবসায়ের মাধ্যমে মানুষ নিজেই তার ভাগ্য গড়ে নিতে পারে।

মিলিয়ে নিন আপনার এ সপ্তাহের (২৫ জুন থেকে ১ জুলাই) রাশি…

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
এ সপ্তাহে মেষ রাশির জাতক-জাতিকার জন্য একটু সাবধানতা মেনে চলা উচিত। অযথা বাদ-বিবাদ এড়িয়ে চলা ভাল। প্রতিবেশী বা অফিসে কারো সাথে ঝামেলায় জড়িয়ে যেতে পারেন। কাজকর্মের ক্ষতি হতে পারে। কারো কারো অর্থের প্রাপ্তিতে বাঁধা আসতে পারে। সর্বক্ষেত্রে সামলে চলুন। প্রেম রোমান্স বা বন্ধুত্বে বাদ-বিবাদ এড়িয়ে চলুন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)
বৃষ রাশির জাতক-জাতিকার জন্য এ সপ্তাহ মোটামুটি ভাল মন্দ মিলিয়েই চলতে পারে। বেশ কিছু সমস্যার সমাধান হয়ে আসবে। হাতে কিছু টাকা আসলেও খরচের চাপ বেশ বেড়ে যেতে পারে। কাজকর্মে এক ধরনের গতি আসতে পারে। নতুন কোন কাজ বা সুযোগের অপেক্ষায় সুসংবাদ আসতে পারে। বন্ধুত্ব বা রোমান্সের ক্ষেত্রে সুফল পেতে পারেন।

মিথুন (২১ মে-২০ জুন)
মিথুন রাশির জাতকদের জন্য এ সপ্তাহটা তেমন ভাল নাও হতে পারে। তবে আর্থিক যোগাযোগ মধ্যম। তবে অর্থ বিনিয়োগে তেমন লাভ নাও হতে পারে। বিনিয়োগে ঝুঁকি রয়েছে। তবে চাকরি বা ব্যবসা ক্ষেত্রে বেশ কিছুটা সুফল পেতে পারেন। দূর থেকে কোন সুসংবাদও পেতে পারেন। কারো কারো মনের কোনে ফুটতে পারে ফুল, রোমান্টিক যোগাযোগ কিছুটা শুভ হতে পারে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)
এ সপ্তাহে কর্কট রাশির জাতক-জাতিকার জন্য বেশ কিছুটা শুভ ভাব পরিলক্ষিত হতে পারে। কাজেকর্মে উদ্যম আসতে পারে। আটকে থাবা বা জটিল কোন বিষয়ের সমাধান হতে পারে। কারো কারো জন্য ভ্রমণের সুযোগ তৈরি হতে পারে। তবে সপ্তাহের শেষ দিনে কোন শুভ ঘটনা ঘটলেও ঘটতে পারে। যা আপনার মনের আনন্দ বহুগুণ বাড়িয়ে দেবে। প্রেমে সফলতা পাবেন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)
সিংহ রাশির জাতক-জাতিকার জন্য এ সপ্তাহটাও বেশ ভাল যেতে পারে। প্রেমপ্রীতি বন্ধুত্ব ভালবাসা ভালকাজ সমাজসেবা বা পরোপকারে যথেষ্ট আগ্রহ লক্ষ্য করা যেতে পারে। কারো কারো জন্য নতুন যোগাযোগ তৈরি হতে পারে যা ভবিষ্যতের জন্য লাভদায়ক বিবেচিত হতে পারে। তবে কিছুটা দুশ্চিন্তা ব্যবসায়িক ক্ষতির সম্ভাবনাও কারো কারো জন্য আছে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
এ সপ্তাহে কন্যা রাশির জাতক জাতিকার জন্য বেশ শুভ হতে পারে। তবে প্রতি পদে পদে সতর্ক থাকতে হতে পারে। পরিবারের কোন বিষয় চিন্তার কারণ হতে পারে। যদি ভুল সিদ্ধান্ত নেন তবে ব্যবসায়ে ক্ষতি হতে পারে, ফলে দেখে শুনে বুঝে সিদ্ধান্ত নিন। অযথা বাদ-বিবাদে জড়ালে আর্থিক ক্ষতি হতে পারে। নিজেকে একটু সামলে নিজের বুদ্ধি মত চলতে চেষ্টা করুন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
তুলা রাশির বন্ধুদের জন্য এ সপ্তাহটা বেশ ভাল যেতে পারে। কাজেকর্মে সফলতা আশা করতে পারেন। নতুন যোগাযোগ শুভ হতে পারে। সংসারে সুখ শান্তির পরিবেশ বজায় থাকবে। মায়ের স্বাস্থ্য দুশ্চিন্তার কারণ হতে পারে। কর্মস্থলে বা পরিবারে কোন পরিবর্তন হতে পারে। আয়-উন্নতির বৃদ্ধি ঘটতে পারে। প্রেম-রোমান্স বন্ধুত্ব শুভ হতে পারে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২২ নভেম্বর)
বৃশ্চিক রাশির বন্ধুদের জন্য এ সপ্তাহটা মিশ্র ফলদায়ক হতে পারে। কাজেকর্মে গতি বাড়ব্ েনতুন কাজকর্ম পেতে পারেন। যোগাযোগ বা গণসংযোগ বাড়তে পারে। ব্যবসা বাণিজ্যে বেশ শুভ ভাব পরিলক্ষিত হতে পারে। চাকরিজীবীদের জন্য কর্মস্থলে মাথা ঠাণ্ডা রাখতে পারলে ভাল। প্রেম বা রোমান্সে প্রতারণার ভয় আছে। কাজের চাপে শরীর খারাপ হতে পারে। বুঝে চলতে চেষ্টা করুন।

ধনু (২৩ নভেম্বর-২০ ডিসেম্বর)
ধনু রাশির জাতক-জাতিকার জন্য এ সপ্তাহটা বেশ ভাল যেতে পারে। পুরাতন প্রচেষ্টার সার্থকতা আসতে পারে। গুরুত্বপূর্ণ কোন কাজকর্ম শুরুর জন্য শুভ সময় হতে পারে। পুরাতন বন্ধু দর্শনেও ভাল সময় কাটতে পারে। তবে যা করছেন তাতেই লেগে থাকা ভাল। হুট করে নতুন কিছু করা ঠিক হবে না। কারো কারো জন্য শুভ প্রাপ্তিযোগও আছে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
মকর রাশির জাতক-জাতিকার জন্য এ সপ্তাহে আটকে আছে এমন কোন কাজের গতি বৃদ্ধি পেতে পারে। কাজকর্মে গতি এবং উদ্যম তৈরি হতে পারে। সফলতার সাথে সাথে খরচের চাপও বাড়তে পারে। বাড়তে পারে শত্রুর আনাগোনা। বয়স্ক কোন আত্মীয়ের অসুস্থতায় ডাক্তার বা হাসপাতাল যোগ হতে পারে। বুঝে সামলে চলুন। প্রেম-রোমান্স বা দাম্পত্বে সতর্ক থাকুন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
এ সপ্তাহে কুম্ভ রাশির জাতক-জাতিকার জন্য মিশ্র ফলদায়ক হতে পারে। ভ্রমণ যোগের সম্ভাবনার সাথে সাথে বেশ কিছু সমস্যার সমাধান হয়ে যেতে পারে। হাতে টাকা পয়সাও চলে আসতে পারে। মনের আশা পূরণ হতে পারে। প্রেমে বা বন্ধুত্বে নতুন সুযোগ তৈরি হতে পারে। দূর থেকে কোন সুংসবাদ আসতে পারে। কারো কারো বিদেশ থেকে অর্থ আসতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
মীন রাশির জাতক জাতিকার জন্য এ সপ্তাহটা বেশ শুভ হতে পারে। পরিচিত ব্যক্তির দ্বারা লাভবান হতে পারেন। কাজকর্মে গতি আসবে। পরিশ্রম বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে বা কোন ভাল কাজের জন্য সম্মানিত হতে পারেন। হাতে টাকা-পয়সা চলে আসতে পারে। ব্যবসা-বাণিজ্যে মধ্যমমানের গতি আসতে পারে। বৈদেশিক বাণিজ্যে নতুন অর্ডার বা সুযোগ বাড়তে পারে। রোমান্স শুভ হতে পারে।

-ড. বিশ্বজিৎ হালদার


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি