ঢাকা, শনিবার   ২৬ নভেম্বর ২০২২

প্রতারণার শিকার হতে পারেন রোমান্সে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১০, ২৩ জুলাই ২০২২

রাশিফলের পক্ষে-বিপক্ষে, বিশ্বাস করা, না করা নিয়ে বিতর্ক রয়েছে বিস্তর। তারপরও প্রতিদিনি সকালে পত্রিকার পাতায় নিজের রাশিফল দেখার মতো মানুষ কম নেই। যুক্তরাষ্ট্রের উইসকনসিন বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞানী ড. মার্গারেট হ্যামিলটনের ভাষ্য, সংবাদপত্রে প্রকাশিত ৭০ শতাংশ রাশিফলে থাকে ইতিবাচক কথা। আর রাশিফল পড়ে মানুষ দৈনন্দিন জীবনের অনিশ্চয়তা, উদ্বেগ থেকে এক ধরনের মুক্তির পথ খোঁজে। তবে নানা কারণে জীবনে যেমন ব্যর্থতা থাকে, পাশাপাশি মেধা, কঠোর পরিশ্রম, অধ্যবসায়ের মাধ্যমে মানুষ নিজেই তার ভাগ্য গড়ে নিতে পারে।

মিলিয়ে নিন আপনার এ সপ্তাহের (২৩ জুলাই থেকে ২৯ জুলাই) রাশি…

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
এ সপ্তাহটা মেষ রাশির জাতক-জাতিকার জন্য মিশ্র ফলদায়ক হতে পারে। শুরুতে কিছুটা মনোকষ্টের কারণ হতে পারে। তবে ঘটনা যাই ঘটুক না কেন হাতে টাকা পয়সা চলে আসতে পারে। বাড়তে পারে মানসিক সুস্থতা। তবে একটু বুঝে সামলে চলা উচিত, কারো সাথে অহেতুক বাদ-বিবাদে জড়ানো ঠিক হবে না। প্রেম-রোমান্স ও বন্ধুত্ব মধ্যম মানের।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)
বৃষ রাশির জাতক-জাতিকার জন্য এ সপ্তাহটা মোটামুটি গতানুগতিক ভাবে চলে যেতে পারে। হাতে টুকটাক টাকা পয়সা আসলেও খরচের চাপ যথারীতি বজায় থাকবে। পরিবারে সুখ-শান্তি এবং বিরোধিতা সমান তালে বজায় থাকবে। ফলে মাথা ঠাণ্ডা রেখে বুঝে সামলে চলতে হবে। কারো কারো ক্ষেত্রে বেড়ানোর নানা সুযোগ আসতে পারে। নিজেকে বুঝে সামলে চলুন, রোমান্সে সাবধানতা মেনে চলুন, নইলে প্রতারণার শিকার হতে পারেন।

মিথুন (২১ মে-২০ জুন)
মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য এ সপ্তাহটা বেশ বুঝে সামলে চলা উচিত। এ সপ্তাহে আপনার তেমন কোন উন্নতি নাও হতে পারে। টুকটাক ক্ষতির সম্ভাবনা আছে, ফলে সর্বদিকে যথাযথ নজর দেওয়া উচিত। দিনগুলো অলসভাবে পার হয়েও যেতে পারে। কোনও কারণে প্রতিবেশির সাথে বাদ-বিবাদে জড়িয়ে যেতে পারেন। প্রেম-রোমান্স বা বন্ধুত্বে তেমন গতি নাও আসতে পারে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)
এ সপ্তাহে কর্কট রাশির জাতক-জাতিকার জন্য তেমন শুভ নাও হতে পারে। একটু বুঝে সামলে চলুন। অহেতুক বাদ-বিবাদে জড়াবেন না। কাজকর্মে তেমন অগ্রগতি নাও আসতে পারে। কিছুটা জটিলতা তৈরি হতে পারে। শরীর মনে অবসাদ তৈরি হতে পারে। আর্থিক সমস্যা বেশ কিছুটা বাড়তে পারে। হাতে টাকা আসতে আসতে মাঝপথে আটকে যেতে পারে। বৈদেশিক লেনদেন বা বাণিজ্যে জটিলতা তৈরি হতে পারে। বুঝে সামলে চলুন। রোমান্সে খরচ এবং ঝামেলা দুই বাড়তে পারে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)
সিংহ রাশির জাতক-জাতিকার জন্য এ সপ্তাহটা বেশ মিশ্র ফলদায়ক হতে পারে। আপনার ভেতরে এক ধরনের অবসাদ তৈরি হতে পারে। পরোপকার করতে গিয়ে নিজেই ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। শরীরে পূর্বের কোন অসুস্থতা নতুন করে জে েউঠতে পারে। কান দাঁত বা পেটের অসুখে কষ্ট পেতে পারেন। তবে পরিবারে সুখ-শান্তির পরিবেশ বজায় থাকতে পারে। রোমান্সে আলসেমী জটিলতা তৈরি হতে পারে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
কন্যা রাশির জাতক-জাতিকার জন্য এ সপ্তাহটা কিছুটা মিশ্র ফলদায়ক হতে পারে। কর্মস্থলে সতর্ক না থাকতে পারলে সহকর্মী কিংবা বসের সাথে মতান্তর ঘটতে পারে, বাদ-বিবাদে জড়িয়ে যেতে পারেন। তবে পূর্বের কোন সমস্যার সহজ সমাধানও হতে পারে। দেহ ভাল যাবে, শারীরিক সুস্থতা বজায় থাকতে পারে। ভ্রমণে মনের শান্তি বাড়তে পারে। হাতে টাকা পয়সা চলে আসতে পারে। তবে খরচের চাপ অব্যাহত থাকবে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
তুলা রাশির জাতক-জাতিকার জন্য এ সপ্তাহটা কিছুটা সতর্কতা মেনে চলা উচিত। পরিবারে ঝামেলা বা অশান্তি আপনাকে মলিন করে তুলতে পারে। নানান িবিষয়ে জটিলতবা বিভ্রান্তি তৈরি হতে পারে। তবে কোন নতুন কাজে হাত দেবার সময় এটা নয়। চিন্তাগুলো দুশ্চিন্তায় রূপান্তরিত হতে পারে, শরীর মধ্যম যেতে পারে। হাতে টাকা পয়সাও চলে আসতে পারে। তবে খরচে সতর্ক থাকা উচিত। রোমান্সে প্রতারণার ভয় দেখা যায়।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২২ নভেম্বর)
এ সপ্তাহটা বৃশ্চিক রাশির জাতক-জাতিকার জন্য কিছুটা পরিবর্তনের যোগ দেখা যায়। সতর্ক না থাকলে আঘাত পেতে পারেন। হাতে টাকা পয়সা চলে আসবে, তবে খরচে নাগাল না টানতে পারলে কিছুেই থাকবে না। দূর থেকে কোন শুভ সংবাদও পেতে পারেন। বৈদেশিক বাণিজ্যে নতুন কোন যোগাযোগ তৈরি হতে পারে। বুঝে চলার চেষ্টা রাখুন।

ধনু (২৩ নভেম্বর-২০ ডিসেম্বর)
ধনু রাশির জাতক-জাতিকার জন্য এ সপ্তাহটা বেশ সাবধানতা মেনে চলার চেষ্টা করা উচিত। তবে পুরাতন কোন প্রচেষ্টার সফলতা পেতে পারেন। কোন গুরুত্বপূর্ণ কাজকর্মে হাত দেবার সময় এটা নয়। নতুন কোন পরিবর্তনও এ সময় আশা করা যায় না। ফলে সাবধানতা এবং সতর্কতার নিয়ম নীতিগুলো মেনে চলতে পারলে ভাল। তবে সপ্তাহের শেষের দিকে মিশ্র ফলদায়ক হতে পারে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
মকর রাশির জাতক-জাতিকার জন্য এ সপ্তাহটা বেশ শুভ বা ভাল যেতে পারে। হাতে টাকা-পয়সা চলে আসতে পারে। তবে যারা পড়াশুনার সাথে আছেন তাদের পড়াশুনার চাপ বাড়তে পারে। নতুন কোন যোগাযোগ বৈদেশিক বাণিজ্যে শুভ যোগাযোগ বা নতুন কোন অর্ডার প্রাপ্তি ঘটতে পারে। পূর্বের অনেক ঝামেলা মিটে যাবে। সম্ভাব্য ক্ষেত্রে বিয়ের কথাবার্তা এগিয়ে আসতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কুম্ভ রাশির জাতক-জাতিকার জন্য এ সপ্তাহটা মোটেও শুভ নয়। দূর থেকে কোন বিভ্রান্তিকর তথ্য আপনাকে অস্থির করে তুলতে পারে। কাজেকর্মে নানা রকম বাধা-বিঘ্ন আপনাকে অস্থির করে তুলতে পারে। ব্যবসা বাণিজ্যে গতি হারাতে পারেন। বিশেষ করে শারীরিক অসুস্থতাও এ সময়ে আপনাকে পেয়ে বসতে পারে। বাড়তে পারে সুগার। প্রেম বা রোমান্সে প্রতারণার ভয় যথেষ্টই রয়েছে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
মীন রাশির বন্ধুদের জন্য এ সপ্তাহটা বেশ সুফলদায়ক হতে পারে। তবে কোন কোন ক্ষেত্রে মাতাপিতার জন্য আবার কোন ক্ষেত্রে সন্তানের জন্য চিন্তা তৈরি হতে পারে। দূর থেকে কোন সুসংবাদও পেতে পারেন বৈদেশিক বাণিজ্যে কথাবার্তা এগুতে পারে। কারো কারো জন্য বিদেশ থেকে টাকাও আসতে পারে। তবে ব্যয়ের চাপ বেড়ে যাবে ক্ষেত্রে বিশেষ অর্থ প্রাপ্তিতে বাধা আসতে পারে। প্রেম-রোমান্স বিনোদন মোটামুটি শুভ।

-ড. বিশ্বজিৎ হালদার


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি