ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

ভালবাসাময় যে ১০ অঙ্গভঙ্গি আশা করেন স্ত্রীরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০১, ২৯ এপ্রিল ২০১৮ | আপডেট: ১০:৪৭, ৩ মে ২০১৮

অপ্রত্যাশিত চুমু খাওয়া

ভালবাসা প্রকাশ করার এটি একটি সুন্দর মাধ্যম। স্ত্রীকে অপ্রত্যাশিতভাবে চুমু খেলে রাতে ঘুমোনোর পূর্বে বা ঘুম থেকে ওঠার পর তাতে সম্পর্ক আরও মধুর হয়ে ওঠে।

সবার সামনে তার হাত ধরা

বাইরে চলা ফেরা করার পথে সবার সামনে হাত ধরলে একজন স্ত্রী তার স্বামীর কাছে শুধু সুরক্ষিতই বোধ করে না, সে মনে মনে গর্ব বোধ ও করে। সে ভেবে যে, তার স্বামী সবার সামনে তাকে নিয়ে দাঁড়াতে লজ্জিত বা ভীত বোধ করেন।

স্ত্রীকে ঘরের কাজে সাহায্য করা

সংসারের কাজকর্ম কখনোই ধরাবাধাভাবে একজন স্ত্রীর কাজ নয় এবং একজন স্বামী যে এই ধারণাটি বুঝতে পারে, তার চেয়ে ভাল মানুষ কেউ হয় না। যে স্বামী তার স্ত্রীকে গৃহকর্মে সাহায্য করেন সেই স্বামী প্রকৃতপক্ষে কখনোই চা য়না যে তার স্ত্রী সংসারের অতিরিক্ত কাজকর্ম নিয়ে নিজেকে পরিশ্রান্ত করে তুলুক। কাজেই সে নিজেও স্ত্রীর সঙ্গে সঙ্গে সংসারের কাজে সাহায্য করবে।

স্ত্রী এর মতকে সম্মান দেওয়া

একজন স্ত্রী নিজেকে পরিপূর্ণ মনে করে যখন তার স্বামী ছোট হোক কি বড় যেকোনো সিদ্ধান্ত নেওয়ার আগে তার মত জিগেশ করে বা সে মত দিলে সেটিকে সম্মান দেয়।

নিজের শীত রোধ করার বস্ত্রটি এগিয়ে দেওয়া

এটিও ভালবাসা প্রকাশ করার একটি সুন্দর ভঙ্গি। এই ভঙ্গিটি করলে বিশ্বাস করুন আপনার স্ত্রীর মন আপনি খুশি রাখতে পারবেন।

স্ত্রীর কথা মন দিয়ে শোনা

অনেক স্ত্রীর মনেই দুঃখ থাকে যে, তার স্বামী তার কথা মন দিয়ে শোনে না। কারণ তারা মনে করে স্ত্রী বাচাল বা অতি কথা বলে। একজন ভাল স্বামী কখনই তা মনে করে না।

তার পছন্দের ছোটোখাটো উপহার দেওয়া

নারীরা আকর্ষিত হয় যদি তার পছন্দের ছোটখাট জিনিস তাকে হঠাৎ করে উপহার দেওয়া হয়। যেমন তার প্রিয় চকলেট, বা আইস ক্রিম, ফুল, ইত্যাদি।

হঠাৎ ছুটি নেওয়া

হঠাৎ কাজের জায়গা থেকে ছুটি নিয়ে স্ত্রীর সঙ্গে কোনও বিশেষ মুহূর্ত কাটানোর পরিকল্পনা করা ভালবাসার একটি সুন্দর ভঙ্গি। তাতে দৈনন্দিন জীবনের একঘেয়েমিও কিছু সময়ের জন্যে কেটে যায়।

অসুস্থথার সময় স্ত্রীর যত্ন করা

স্ত্রীর অসুস্থতার সময় স্বামীর তার প্রতি যত্ন এটাই বোঝায় যে, সে তার স্ত্রীকে কতটা ভালবাসে এবং কত তাড়াতাড়ি সে চায় যে তার স্ত্রী সুস্থ হয়ে উঠুক।

প্রতিদিন স্ত্রীকে তার ভালবাসার কথা জানানো

স্ত্রীকে ভালবাসলে সেটা মুখে বললে কোনোকিছু বাড়াবাড়ি কখনই হয় না বরং তা ভালবাসা ও সম্পর্কের গভীরতা আরও বাড়িয়ে তোলে।

একে//টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি