ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

জেনে নিন আপনার রাশিতে আজ কী আছে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৮, ২৮ অক্টোবর ২০১৯ | আপডেট: ১০:৫৮, ২৮ অক্টোবর ২০১৯

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। সেই তর্ক-বিতর্ক দূরে থাক, বিশ্বাস-অবিশ্বাসের প্রশ্ন আর নয়, দিনের শুরুতে চলুন মিলিয়ে নেয়া যাক- কেমন যাবে আজকের দিনটি?

আজ ২৮ অক্টোবর ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আপনি যদি মকর রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে ভাল কাজ করে আজ সুনাম পেতে পারেন। ব্যবসায় কাজের চাপ বাড়তে পারে। প্রেমের জন্য অশান্তি বৃদ্ধি। অসৎ লোক থেকে সাবধান থাকুন। রোগ থেকে মুক্তি লাভ। অপরিচিত ব্যক্তিদের থেকে থেকে সাবধান থাকুন। ব্যবসায় সম্মান ও লাভ বাড়তে পারে। পেটের কোনও সমস্যার জন্য আজ কাজের ক্ষতি হতে পারে। নাক, কা‌ন, গলা নিয়ে কষ্ট বাড়তে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আপনি যদি কুম্ভ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে প্রেমের ব্যাপারে বিরহ বাড়তে পারে। প্রিয়জনের কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন। পড়াশোনায় উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। রক্তচাপ বাড়তে পারে। ব্যবসায় শত্রুর জন্য ক্ষতি হতে পারে। প্রেমের জন্য আজ আনন্দে থাকবেন। বাড়িতে অনেক অতিথি আসতে পারে। বাবার সঙ্গে দরকারি কোনও বিষয়ে আলোচনা।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আপনি যদি মীন রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে শিক্ষকদের জন্য কোনও শুভ পরিবর্তন আসতে পারে। প্রেমের ব্যাপারে কোনও চাপ আসতে পারে। প্রতিবেশির সঙ্গে কোনও বিবাদে যাবেন না। যারা গঠনমূলক কাজ করেন, তাদের জন্য ভাল সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য শান্তি মিলতে পারে। আর্থিক চাপ থাকবে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

আপনি যদি মেষ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে কোনও নারীর জন্য কর্মস্থানে বিবাদ হতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। ব্যবসার স্থানে উন্নতির যোগাযোগ। আজ অযথা খরচ বাড়তে পারে। কোনও কাজ বার বার চেষ্টা করেও ফল পাবেন না। শরীরে কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

আপনি যদি বৃষ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে স্ত্রীর সঙ্গে পুরনো কোনও অশান্তি আবার নতুন করে ফিরে আসতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসায় একটু শান্তি পেতে পারেন। বিবাহের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, বিপদ আসতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে অশান্তির আশঙ্কা। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা পেতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

আপনি যদি মিথুন রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আজ আপনার সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। সারাদিন কোনও কাজে ব্যস্থ থাকতে হবে। চাকরির শুভ যোগাযোগ আসতে পারে। বাবার সঙ্গে তর্ক হওয়ার জন্য মন খারাপ। আজ ভ্রমণে বাধা আসতে পারে। সারাদিন কোনও প্রিয় জনের সঙ্গে থাকার জন্য আনন্দ।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

আপনি যদি কর্কট রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আজ আপনার ব্যবসায় বাড়তি যোগাযোগ আসতে পারে। দুপুরের পরে কিছু পাওনা আদায় হতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বৃদ্ধি। কারও উপকারের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসায় কিছু উন্নতি আসতে পারে। সংসারে একটু শান্তি দেখতে পাবেন। অফিসে জটিলতা বাড়তে পারে। দূরের কোনও বন্ধুর খবর আসতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

আপনি যদি সিংহ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আজ আপনার বাড়িতে বড় অশান্তি হতে পারে। বুদ্ধির ভুলের জন্য চাপ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদের আশঙ্কা। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে সমস্যা বাড়বে। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই বা বোনের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ। কারও কাছে অসম্মানিত হতে পারেন। প্রেমের কোনও সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। আজ ক্ষতির আশঙ্কা রয়েছে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আপনি যদি কন্যা রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে ভুল কাজের জন্য অপমানিত হতে পারেন। পড়াশোনার জন্য ভয় থাকবে। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ। ব্যবসার জন্য ঋণ নিতে হতে পারে। সম্পত্তি কেনাবেচার ভাল দিন আজ। আপনার দ্বারা কেউ আঘাত পেতে পারেন। ব্যবসায় বাড়তি লাভের জন্য আনন্দ। অফিসে সুনাম বাড়তে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আপনি যদি তুলা রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আজ কারও আলোচনার পাত্র হতে পারেন। নতুন কাজের জন্য মনে ভয়ের সঞ্চার হতে পারে। ব্যবসায় সময় ভাল নয়। ভাল কাজে বাধা আসবে। পড়াশোনার জন্য সুযোগ মিলতে পারে। মাথার যন্ত্রণা বাড়বে। পাওনা অর্থ আদায়ে দেরি হতে পারে। কোনও উপহার পেতে পারেন আজ। বাড়তি কোনও খরচ হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আপনি যদি বৃশ্চিক রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে রাজনীতির সঙ্গে যুক্তদের জন্য চাপ বাড়তে পারে। আজ রাগের পরিমাণ একটু বাড়বে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় ভাল ফল পাবেন না। অফিসে কাজের চাপ বাড়বে। বাবার শরীর নিয়ে চিন্তা ও খরচ। নিজের মতে চলবার জন্য বাড়িতে বিবাদ। বাড়িতে অতিথি আসতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আপনি যদি ধনু রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে গবেষণার জন্য আজকের দিনটি খুব ভাল। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। নিজের বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। বাড়ির কোনও কাজের জন্য ঋণ নিতে হতে পারে। কোথাও বেড়াতে যাওয়া নিয়ে বাড়িতে আলোচনা। আজ কারও উপকার করতে গিয়ে সুনাম পাবেন। ব্যবসায় একটু বাধা আসতে পারে। দুপুরের পরে বাড়তি কোনও ব্যবসা থেকে লাভ পেতে পারেন। দূরের কোনও অতিথি আসতে পারে।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি