ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০২৪

পুরোনো সঙ্গীকে ভোলা যায় না ৫ কারণে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৮, ২৪ মে ২০১৮ | আপডেট: ১০:২১, ২৬ মে ২০১৮

সব সম্পর্ক টিকে থাকে না। কোন না কোন কারণে সম্পর্ক ভেঙে যায়, এটাই স্বাভাবিক। তবে অনেক ক্ষেত্রে দেখা যায়, সম্পর্ক ভেঙে গেছে অনেকদিন হয় কিন্তু সঙ্গীকে ভোলা যাচ্ছে না। তার কথা এখনো মনে গেঁথে আছে। তবে কি কারণে পুরোনো সঙ্গী মনের মধ্যে চেপে থাকে তা জেনে নেওয়া যাক-

১) বন্ধুর মতো ছিলেন

আপনার সম্পর্ক থাকাকালীন সঙ্গী ছিলো বন্ধুর মতো। তার সঙ্গে ভালো-মন্দ সব কথাই শেয়ার করেছেন। কিন্তু এখন কারও সঙ্গেই শেয়ার করতে পারছেন না। এ সময় তার কথা খুবই মনে পড়ে।

২) রোমান্টিক সময়

আপনার সঙ্গীর সঙ্গে একসময় রোমান্টিক সময় পার করেছেন। যা এখন শুধু বেদনাদায়ক পীড়া দিচ্ছে। আপনার সেই রোমান্টিক কাহিনীগুলো স্মরণ করিয়ে দিচ্ছে যার কারণে সেই সঙ্গীর কথা মনে পড়ছে।

৩) উৎসাহ

সম্পর্ক যখন ছিলো তখন আপনার ভালো কাজের জন্য উৎসাহ দিত। সম্পর্ক ভেঙ্গে যাওয়ার পর আজ আপনি একটা ভালো কাজ করেছেন কিন্তু উৎসাহ দেওয়ার মতো যখন কেউ নেই, ঠিক এই মুহূর্তে আপনার সাবেক সঙ্গীর কথা মনে পড়বে।

৪) তার মতো কেউ নেই

আপনার পুরোনো সঙ্গীর সঙ্গে যখন সম্পর্ক ছিলো তখন সে আপনার সবসময় খোঁজ-খবর নিয়েছে, যত্ন নিয়েছে, খেয়াল রেখেছে। কিন্তু আজ আপনার কেউ খবর নিচ্ছে না, এ সময় তার কথা খুব মনে পড়বে। মনে হবে, তার মতো কেউ নেই। আজ সে থাকলে হয়তো তার খোঁজ-খবর রাখতো।  

৫) শারীরিক সম্পর্ক

আপনার পুরোনো সম্পর্কে সঙ্গীর সঙ্গে হয়তো শারীরিক সম্পর্কে জড়িয়েছিলেন। আজ নতুন সম্পর্ক হয়েছে। তার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ছেন, ঠিক এ সময় তার কথা ভীষণভাবে নাড়া দিবে।

কেএনইউ/ এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি