ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ঘটনাবহুল হতে পারে এ সপ্তাহটা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪১, ৭ মে ২০২২

রাশিফলের পক্ষে-বিপক্ষে, বিশ্বাস করা, না করা নিয়ে বিতর্ক রয়েছে বিস্তর। তারপরও প্রতিদিনি সকালে পত্রিকার পাতায় নিজের রাশিফল দেখার মতো মানুষ কম নেই। যুক্তরাষ্ট্রের উইসকনসিন বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞানী ড. মার্গারেট হ্যামিলটনের ভাষ্য, সংবাদপত্রে প্রকাশিত ৭০ শতাংশ রাশিফলে থাকে ইতিবাচক কথা। আর রাশিফল পড়ে মানুষ দৈনন্দিন জীবনের অনিশ্চয়তা, উদ্বেগ থেকে এক ধরনের মুক্তির পথ খোঁজে। তবে নানা কারণে জীবনে যেমন ব্যর্থতা থাকে, পাশাপাশি মেধা, কঠোর পরিশ্রম, অধ্যবসায়ের মাধ্যমে মানুষ নিজেই তার ভাগ্য গড়ে নিতে পারে।

মিলিয়ে নিন আপনার এ সপ্তাহের (৭ থেকে ১৩ মে) রাশি…

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
এ সপ্তাহে মেষ রাশির জাতক জাতিকার জন্য নতুন যোগাযোগ তৈরি হতে পারে। আয়-উন্নতির নানান পথ খুলে যেতে পারে। আপনার যক্তিযুক্ত পদক্ষেপ আপনার আয় উন্নতির পথ বেড়ে যেতে পারে। তবে কোন কোন ক্ষেত্রে কাজকর্মে কিছুটা বাঁধাবিঘ্ন সৃষ্টি হতে পারে। বাড়তে পারে মানসিক অবসাদ। প্রেম রোমান্সে কিছুটা শুভ হতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)
বৃষ রাশির জাতক জাতিকার জন্য ব্যয় বৃদ্ধির সম্ভাবনা প্রবল। নতুন যোগাযোগ তৈরি হতে পারে। ঋণ শোধের প্রবণতা দেখা যায়, আয় উন্নতির সাথে সাথে খরচ যথেষ্ট পরিমাণে বেড়ে যেতে পারে। দূর থেকে কোন সুসংবাদ পেতে পারেন, সঞ্চয়ের চেষ্টা অব্যাহত রাখুন। প্রেম রোমান্স ও বন্ধুত্বে সতর্কতা মেনে চলুন। অহেতুক বাদ বিবাদে জড়িয়ে পড়তে পারেন। নিজেকে সামলে চলুন।

মিথুন (২১ মে-২০ জুন)
এ সপ্তাহে মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য কিছুটা সতর্কতা মেনে চলা উচিত। সম্ভাব্য ক্ষেত্রে দুর্ঘটনার সম্ভাবনা আছে। বুঝে সামলে সতর্কতার সাথে চলা উচিত। রাজনৈতিক যোগাযোগ কিছুটা সফলতা দেখা যায়। সুনাম সম্মান বাড়তে পারে। বাদ বিবাদ থেকে নিজেকে সামলে রাখতে পারলে ভাল। প্রেম বা রোমান্সে সাবধানতা মেনে চলতে পারলে ভাল। ব্যবসা বাণিজ্যে কিছুটা সতর্কতা মেনে চলুন।

কর্কট (২১ জুন-২০ জুলাই)
কর্কট রাশির বন্ধুদের জন্য এ সপ্তাহটা বেশ ভাল যেতে পারে। নতুন প্রচেষ্টায় সফলতা আসতে পারে। দূর থেকে কোন সুসংবাদ পেতে পারেন। বিদেশ থেকে কারো কারো টাকা আসতে পারে। কাজকর্মের ক্ষেত্রে কারও কারও পরিবর্তন পরিলক্ষিত হতে পারে। সতর্ক না থাকলে পরিবারে অশান্তির পরিবেশ তৈরি হতে পারে। প্রেম বা রোমান্সের ক্ষেত্রে বিয়ের কথাবার্তা এগিয়ে আসতে পারে।
 
সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য এ সপ্তাহ বেশ ঘটনাবহুল হতে পারে। সতর্ক না থাকলে কোন অসৎ বন্ধুর দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন। তবে চাকরি বা কর্মস্থলে যোগাযোগ শুভ হতে পারে। হাতে টাকা পয়সা চলে আসতে পারে। ব্যবসায়ে নতুন উদ্যম বাড়তে পারে, বাড়তে পারে আয়-উন্নতি। প্রেম রোমান্স বন্ধুত্বে কিছুটা গতি আসতে পারে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
কন্যা রাশিার জাতক জাতিকাদের জন্য বলতে পারি আপনাদের ভেতরের অস্থিরতা বেশ কিছুটা বেড়ে যেতে পারে। বাড়তে পারে মনের অস্থিরতা। পরিবারে সতর্ক না থাকলে অশান্তি বা মতানৈক্য হতে পারে। এসব কিছুর মাঝেও যথাযথ সোর্স থেকে অর্থাগমের সম্ভাবনা দেখা যায়। কারো কারো পরিবারে আত্মীয় সমাগমের সম্ভাবনাও আছে। সেক্ষেত্রে খরচ বেড়ে যেতে পারে। প্রেম রোমান্স তেমন শুভ নয় এক্ষেত্রে শত্রু দ্বারা ক্ষতিগ্রস্ত হবার ভয়ও আছে। যানবাহনে এবং যানবাহন ব্যবহারে সতর্ক থাকুন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
তুলা রাশির জাতক জাতিকার জন্য এ সপ্তাহটা বেশ ঘটনাবহুল হতে পারে। আত্মীয় পরিজনের শত্রুতার শিকার হতে পারেন। আপনার করা নানা প্রচেষ্টার সফলতা আশা করতে পারেন। প্রাপ্তিযোগ আপনাকে আনন্দিত করতে পারে। আপনি কোন বন্ধু দর্শনে আনন্দিত হতে পারেন। অথবা কোথাও ছোটখাট বেড়াতে যেতে পারেন। নেট বা মোবাইলে ব্যস্ততা বাড়তে পারে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২২ নভেম্বর)
বৃশ্চিক রাশির বন্ধুদের জন্য বলবো সময় তেমন শুভ নাও হতে পারে। একটু বুঝে সামলে নিজেকে নিজের মত করে পরিচলিত করতে পারলে ভাল করবেন। আপনজনের জন্য কিংবা পরিবার পরিজনের জন্য চিন্তা বাড়তে পারে। ছাত্রছাত্রীদের জন্য পড়াশুনার চাপ বাড়তে পারে। কর্মস্থলে আপনার ব্যস্ততা বেশ বাড়তে পারে। সতর্ক না থাকলে প্রতারণার ভয় আছে। প্রেমে সাবধন।

ধনু (২৩ নভেম্বর-২০ ডিসেম্বর)
ধনু রাশির জন্য এ সপ্তাহটা বেশ ঘটনাবহুল হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে শত্রুর চাপ বাড়তে পারে, বাড়তে পারে কাজের চাপ। পরিবারে বা প্রিয়জনের সাথে মতানৈক্য হতে পারে। তবে শরীরের প্রতি যত্নশীল হতে পারলে ভাল চোখ বা লিভার কষ্ট দিতে পারে। তবে ব্যবসায়ীদের জন্য সুফল লাভ হতে পারে। সর্বোপরি কাজের চাপ বা কর্ম ব্যস্ততা বেড়ে যেতে পারে। প্রেম বা বন্ধুত্বে ছোটখাট প্রতারণার ভয় আছে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
মকর রাশির জাতক জাতিকার জন্য এ সপ্তাহটা বেশ সাবধানের সাথে পার করতে পারলে ভাল। লেনদেনে বেশ সতর্ক থাকুন। আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে। ব্যবসা বাণিজ্যে সতর্কতা মেনে চলুন, নতুন কোন চুক্তি সম্পাদনে পুনঃবিবেচনা করা উচিত। তবে আটকে থাকা বা পূর্বে করা কোন কাজের সুফল পেতে পারেন। আর্থিক ক্ষতির সাথে আর্থিক প্রাপ্তিও ঘটতে পারে। প্রেম বা বন্ধুত্বে সতর্ক থাকুন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কুম্ভ রাশির জাতক জাতিকার জন্য এ সপ্তাহটা বেশ ঘটনাবহুল হতে পারে। কাজকর্মের চাপ যথেষ্ট বেড়ে যেতে পারে। তবে প্রয়োজনীয় ক্ষেত্রে অন্যের সাহায্য ও সহযোগিতা পেতে পারেন। ব্যবসা বাণিজ্যে গতি আসতে পারে। বৈদেশিক বাণিজ্য শুভ হতে পারে, নতুন আমদানী বা নতুন কাজের অর্ডার পেতে পারেন। কারো কারো চোখ বা পেটে কষ্ট তৈরি হতে পারে। প্রেমে বা রোমান্সে বিয়ের কথাবার্তা এগিয়ে আসতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
এ সপ্তাহটা আপনার জন্য বেশ ভাল যেতে পারে। বুঝে সামলে নিজেকে নিজের মত করে পরিচালিত করতে পারলে ভাল করবেন। বেশ কিছুটা আশার আলো দেখতে পাওয়া যায়। ব্যবসা বাণিজ্যে কিছুটা গতি আসতে পারে। নতুন কোন কাজকর্মে গতি আসতে পারে। বন্ধুদের সহযোগিতায় নিজেকে কিছুটা এগিয়ে নিয়ে যাওয়া কঠিন নয় দূর থেকে কোন সুসংবাদও পেতে পারেন। বৈদেশিক বাণিজ্য শুভ। মনের সাথে কিছুটা রোমান্স তৈরি হতে পারে সম্ভাব্য ক্ষেত্রে।

-ড. বিশ্বজিৎ হালদার


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি