ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে চাকরির সুযোগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৬, ১১ জুলাই ২০১৭ | আপডেট: ১৪:২৮, ১২ জুলাই ২০১৭

নতুন জনবল নিয়োগ দেওয়া জন্য নিয়োজ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অধীন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর। তবে মাগুরা, নড়াইল, কুমিল্লা, বরিশাল, পটুয়াখালী, ঝালকাঠি, রাঙ্গামাটি, বান্দরবান ও খাগড়াছড়ি জেলার প্রার্থীদের পদটিতে আবেদনের প্রয়োজন নেই।

পদসমূহ:

নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ি নলকূপ মেকানিক পদে ২১৮ জনকে এ নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা:

কমপক্ষে এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং সংশ্লিষ্ট কাজে এক বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা পদটিতে আবেদন করতে পারবেন।

বয়স:

আগামী ৩১ জুলাই ২০১৭ তারিখে বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন:

জাতীয় বেতনস্কেল ২০১৫ অনুযায়ী নলকূপ মেকানিক পদে ৯,০০০/- ২১,৮০০/ টাকা স্কেলে বেতন প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া:

আগ্রহী প্রার্থীদের অধিদপ্তরের নির্ধারিত ফরমের মাধ্যমে আবেদন করতে হবে। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ওয়েবসাইটে (http://dphe.gov.bd/) ফরম পাওয়া যাবে। পূরণকৃত আবেদন ফরম প্রয়োজনীয় কাগজপত্রসহ পাঠাতে হবে `প্রকল্প পরিচালক (সদস্য সচিব) এর কার্যালয়, থানা সদর ও গ্রোথ সেন্টারে অবস্থিত পৌরসভাসমূহে পাইপ লাইনের মাধ্যমে পানি সরবরাহ ও এনভায়রনমেন্টাল স্যানিটেশন প্রকল্প, ৭ম তলা, জনস্বাস্থ্য প্রকৌশল ভবন, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, ১৪, শহীদ ক্যাপ্টেন মনসুর আলী সরণী, কাকরাইল, ঢাকা- ১০০০` ঠিকানায়।

আবেদনের শেষ তারিখ:

আগামী ১৭ আগস্ট ২০১৭ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

বিস্তারিত জানতে বিজ্ঞাপন দেখুন:

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি