ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

ঢাকা সেনানিবাস বিশেষায়িত শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪২, ২৯ নভেম্বর ২০১৭

বাংলাদেশ সেনাবাহিনীর তত্ত্বাবধানে পরিচালিত ‘প্রয়াস’ বিশেষায়িত শিক্ষা প্রতিষ্ঠানে ১০ পদে ৪৫ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহ আর যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন এসব পদে।

পদের নাম পদসংখ্যা

সাইকোলজিষ্ট(মহিলা)-০১ টি, অকুপেশনাল থেরাপিষ্ট (পুরুষ বা মহিলা)-০১ টি, স্পীচ এন্ড ল্যাংগুয়েজ থেরাপিষ্ট (পুরুষ বা মহিলা)-০১ টি, শিক্ষক বা শিক্ষিকা (পুরুষ বা মহিলা)-১৪ টি, শ্রেণী সহকারী (পুরুষ বা মহিলা)-১৮ টি, গার্ড বা নিরাপত্তা কর্মী (পুরুষ)-০৩ টি, ড্রাইভার (পুরুষ)-০২ টি, কুক (পুরুষ)-০১ টি, লিফটম্যান (পুরুষ)-০১ টি, পরিচ্ছন্ন কর্মী (পুরুষ বা মহিলা)-০৩ টি।

আবেদনের নিয়ম

শ্রেণী সহকারী, গার্ড বা নিরাপত্তা কর্মী, ড্রাইভার, কুক, লিফটম্যান, পরিচ্ছন্ন কর্মী ও অফিস সহকারী পদের জন্য ২০০ টাকা মূল্যের এবং বাকী পদসমূহের জন্য ৫০০ টাকা মূল্যের ব্যাংক ড্রাফট্ বা পে-অর্ডার (অফেরতযোগ্য) করতে হবে। এছাড়াও বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তরিত জানতে প্রতিষ্ঠানটির ঠিকানায় যোগাযোগ করতে পারেন।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা

জীবনবৃত্তান্ত, মোবাইল নম্বর ও শিক্ষাগত যোগ্যতার বিবরণসহ জাতীয় ও চারিত্রিক সনদপত্র এবং জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি এবং সদ্য তোল পাসপোর্ট আকারের ২ কপি সত্যায়িত ছবিসহ সহ নির্বাহী পরিচালক ও অধ্যক্ষ, প্রয়াস, ঢাকা সেনানিবাস, ঢাকা-১২০৬ বরাবর আবেদনপত্র পাঠাতে হবে।

আবেদনর শেষ সময়

আগ্রহী প্রার্থীরা আগামী ১৪ ডিসেম্বর, ২০১৭ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন।

/ এম / এআর

 

 

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি