ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নতুন জনবল নিয়োগ করছে ইউজিসি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৮, ২৭ মে ২০১৭ | আপডেট: ১২:৪৬, ২৭ মে ২০১৭

নতুন জনবল নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি)। ছয় ধরনের পদে মোট ১৭ জন প্রকৃত বাংলাদেশি নাগরিকদের এই নিয়োগ দেওয়া হবে।

পদসমূহ

ক্যাশিয়ার পদে একজন, অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট পদে পাঁচজন, গাড়িচালক চারজন, অফিস সহায়ক চারজন, নিরাপত্তা প্রহরী একজন (পদসংখ্যা বাড়তে পারে) এবং দুজন মালি পদে এই নিয়োগ পাবেন।

যোগ্যতা

পদমর্যাদা অনুযায়ী প্রার্থীদের অষ্টম শ্রেণি পাস থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক পাস পর্যন্ত শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। কয়েকটি পদে আবেদনের জন্য প্রার্থীদের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া বিজ্ঞপ্তি অনুযায়ী অন্যান্য ক্ষেত্রে দক্ষ হতে হবে।

বয়স

প্রথম তিনটি পদের ক্ষেত্রে প্রার্থীদের বয়স হতে হবে সর্বোচ্চ ৩০ বছর। এ ছাড়া অন্য পদগুলোর ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। মুক্তিযোদ্ধার সন্তানদে ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন

পদমর্যাদা অনুযায়ী নিয়োগপ্রাপ্তদের প্রতিমাসে আট হাজার ২৫০ টাকা থেকে ৩০ হাজার ২৩০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

বিজ্ঞপ্তিতে সংযুক্ত আবেদনের নমুনা ফরম অনুযায়ী তা পূরণ করে প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদনের নিয়ম অনুসরণ করে ডাকযোগে বা সরাসরি আবেদন করতে হবে। আবেদন করার ঠিকানা ‘বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন, আগারগাঁও, ঢাকা-১২০৭’। আগামী ১৫ জুন, ২০১৭ অফিস চলাকালীন পর্যন্ত আবেদন করার সুযোগ থাকছে।

বিস্তারি দেখুন...


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি