ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

নতুন জনবল নিয়োগ দিচ্ছে পল্লী বিদ্যুতায়ন বোর্ড

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫২, ২৯ মে ২০১৭ | আপডেট: ১৩:১৩, ২৯ মে ২০১৭

নতুন জনবল নিয়োগের জন্য  বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড। রাজস্ব খাতভুক্ত চার ধরনের পদে মোট ২২ জন প্রকৃত বাংলাদেশি নাগরিককে এই নিয়োগ দেওয়া হবে। নিয়োগের ক্ষেত্রে বিজ্ঞপ্তিতে উল্লেখিত জেলা কোটা অনুসরণ করা হবে।

পদসমূহ

সহকারী সচিব বা সহকারী পরিচালক (প্রশাসন) পদে ছয়জন, কম্পিউটার মুদ্রাক্ষরিক কাম অফিস সহকারী পদে ১০ জন, স্টোর হেলপার দুজন এবং অফিস সহায়ক বা নিরাপত্তা প্রহরী পদে চারজনসহ মোট ২২ প্রার্থী এই নিয়োগ পাবেন।

যোগ্যতা

পদমর্যাদা অনুযায়ী প্রার্থীদের অষ্টম শ্রেণি পাস থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর বা স্নাতক পাস পর্যন্ত শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। এ ছাড়া বিজ্ঞপ্তি অনুযায়ী অন্যান্য ক্ষেত্রে দক্ষতাসম্পন্ন হতে হবে।

বয়স

আগামী ১১ জুন, ২০১৭ অনুযায়ী সহকারী সচিব বা সহকারী পরিচালক পদের জন্য প্রার্থীদের বয়স হতে হবে অনূর্ধ্ব-৩০ বছর। শহীদ মুক্তিযোদ্ধার সন্তান ও বিভাগীর প্রার্থীদের ক্ষেত্রে বয়স যথাক্রমে ৩২ ও ৩৫ বছর পর্যন্ত শিথিলযোগ্য। এ ছাড়া অন্য পদগুলোর ক্ষেত্রে প্রার্থীদের বয়স ওই তারিখে অনূর্ধ্ব-৩০ বছর এবং শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে ৩২ বছর হতে হবে।

বেতন

নিয়োগপ্রাপ্তদের পদমর্যাদা অনুযায়ী প্রতি মাসে আট হাজার ২৫০ থেকে ৫৩ হাজার ৬০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

টেলিটকের ওয়েবসাইট (brebr.teletalk.com.bd) থেকে অনলাইন অ্যাপ্লিকেশন ফরম পূরণের মাধ্যমে আবেদন করা যাবে। আবেদনের জন্য বিজ্ঞপ্তিতে উল্লেখিত নিয়ম অনুসরণ করতে হবে। আবেদন করার সুযোগ থাকছে ১১ জুন, ২০১৭ বিকেল ৫টা পর্যন্ত।

বিস্তারিত জানতে ২৫ মে, ২০১৭ তারিখে দৈনিক যুগান্তর পত্রিকায় প্রকাশিত বিজ্ঞপ্তি দেখুন..


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি