ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

পরমাণু শক্তি কমিশনের চাকরি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৭, ২৬ অক্টোবর ২০১৭ | আপডেট: ১৪:০১, ২৮ অক্টোবর ২০১৭

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তিনটি পদে মোট পাঁচজনকে নিয়োগ দেওয়া হবে।


যেসব পদে নিয়োগ
প্রশাসনিক কর্মকর্তা, অফিস অ্যাসিসট্যান্ট কাম কম্পিউটার অপারেটর, সহকারী অফিস অ্যাসিসেট্যান্ট কাম কম্পিউটার অপারেটর।


যোগ্যতা
অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার পদে আবেদনের জন্য কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এমবিত্র বা স্নাতকোত্তর ডিগ্রিসহ সংশ্লিষ্ট বিষয়ে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। তবে কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ বা শ্রেণি গ্রহণযোগ্য হবে না। নিয়োগপ্রাপ্ত অফিসার বেতন পাবেন ২২ হাজার টাকা থেকে ৫৩ হাজার ৬০ টাকা। পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে।
 
অফিস অ্যাসিস্ট্যান্ট-কাম-কম্পিউটার অপারেটর পদে আবেদনের যোগ্যতা কোনো স্বীকৃত বোর্ড থেকে এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন নয় হাজার ৩০০ টাকা থেকে ২২ হাজার ৪৯০ টাকা। পদটিতে দুজনকে নিয়োগ দেওয়া হবে।


সহকারী অফিস অ্যাসিস্ট্যান্ট-কাম-কম্পিউটার অপারেটর পদে আবেদনের জন্য কোনো স্বীকৃত বোর্ড থেকে এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। তবে পদটি মুক্তিযোদ্ধা কোটার জন্য সংরক্ষিত। নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন নয় হাজার ৩০০ টাকা থেকে ২২ হাজার ৪৯০ টাকা। পদটিতে দুজনকে নিয়োগ দেওয়া হবে।


আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা http://baera.portal.gov.bd/ ওয়েবসাইট থেকে ডাউনলোড করে ফরম পূরণ করে আবেদনপত্র ‘ঊর্ধ্বতন প্রশাসনিক কর্মকর্তা, বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ, ই-১২/এ, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭ ঠিকানায় পাঠাতে হবে। তবে আবেদনপত্র ১৫ নভেম্বর ২০১৭-এর মধ্যে অফিস চলাকালীন সময়ে পৌঁছাতে হবে।
/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি