ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

পুরুষদের জন্য এবার বাজারে কুল অন্তর্বাস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৭, ২০ এপ্রিল ২০১৮ | আপডেট: ১২:৫৯, ২১ এপ্রিল ২০১৮

পুরুষ আর গরমের শত্রুতা বহু প্রাচীন। তীব্র গরম একেবারেই অপছন্দ পুরুষদের। আসলে উষ্ণতা পুরুষদের স্পার্ম কাউন্ট কমিয়ে দেয়। এর ফলে গরমে বেশ খিটখিটে মেজাজ থাকে বয়ফ্রেন্ড বা স্বামীদের। এমন অবস্থায় মাথার ওপর এয়ার কন্ডিশন চললেই শুধুমাত্র সম্পর্কের মিষ্টতা বজায় থাকে। তবে এখন থেকে আর তেমনটা হবে না। এবার খটখটে রোদেই পার্টনারের হাত ধরে শপিং করতে বা ঘুরতে বেরিয়ে পড়তে পারবেন সঙ্গিনীরা। আর তাতে বিরক্তও বোধ করবেন না পুরুষরা! কীভাবে? হ্যাঁ, খানিকটা ম্যাজিক বলা যেতেই পারে। কারণ এবার বাজারে আসছে এমন একটি অন্তর্বাস, যা সর্বক্ষণ ঠাণ্ডা রাখবে পুরুষদের।

এই প্যাচপ্যাচে গরমে যেসব পুরুষরা বাবা হওয়ার পরিকল্পনা করছেন, তাদের তো প্রাণ ওষ্ঠাগত। তবে বিশেষজ্ঞরা এর সমাধানও বের করে ফেলেছেন। পুরুষদের শরীর ও মন ঠাণ্ডা রাখতে তৈরি করা হয়েছে একটি ‘কুল’ অন্তর্বাস। স্পার্ম কাউন্ট স্বাভাবিক রাখতে বৈজ্ঞানিক পদ্ধতিতে তৈরি করা হয়েছে এই অন্তর্বাসটি। এটিতে এরগোনমিক ফ্রোজেন ওয়েজ থাকায় তা পুরুষদের যৌনাঙ্গকে শীতল রাখে। যাতে স্পার্ম কাউন্ট স্বাভাবিক থাকে। ভাবছেন তো, এমনটা আবিষ্কর্তার মাথায় এল কীভাবে? আসলে তীব্র গরমে তার বন্ধু যৌনজীবন এক্কেবারে বিধ্বস্ত হয়ে পড়েছিল। আর তখনই বন্ধুকে সঙ্গে নিয়ে গবেষণা শুরু করে দেন তিনি। সফল হতে বেশি সময় লাগেনি। অন্তর্বাসটির পোশাকি নাম দেওয়া হয়েছে ‘স্নো-বলস’। সম্পূর্ণ সুতির তৈরি স্ট্রেচেবল এই অন্তর্বাসের আরও একটি গুণ রয়েছে। যে কুলিং প্যাডটি এটিকে ঠাণ্ডা রাখে, সেটি ইচ্ছে মতো আপনি সরিয়ে রেখেও অন্তর্বাসটি ব্যবহার করতে পারেন।

গরমকালে খেলার মাঠে অনেক সময়ই খেলোয়াড়দের স্কিনি পরতে দেখা যায়। এই বিশেষ স্কিন টাইট টি-শার্টটি শরীরের তাপমাত্রা কম রাখতে সাহায্য করে। ফলে ঘাম হয় না। ঠিক তেমনই এবার গরমে স্বস্তি পাবে পুরুষাঙ্গও। আর ভ্যাপসা গরমেও মিলন হবে মধুর। ভাবছেন কোথায় পাবেন? ই-কর্মাস সাইটে সার্চ করে দেখুনই না।

সূত্র: সংবাদ প্রতিদিন।

একে// এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি