ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

পূবালী ব্যাংকে আইটি শাখায় চাকুরির সুযোগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৮, ১ অক্টোবর ২০১৭ | আপডেট: ১৮:২৮, ২ অক্টোবর ২০১৭

বেসরকারি বাণিজ্যিক ব্যাংক পূবালী ব্যাংক লিমিটেড আইটি শাখায় সফটওয়্যার ডেভেলপার পদে ১৫ জন, নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার ২ জন, সিস্টেম ইঞ্জিনিয়ার ২ জন, সফটওয়্যার টেস্টিং অ্যান্ড কোয়ালিটি অ্যাসিউরেন্স ইঞ্জিনিয়ার ২ জন এবং হার্ডওয়্যার ইঞ্জিনিয়ার পদে ১৮ জনকে নিয়োগ দেবে।

অনলাইনে আবেদন করা যাবে (http://www.pubalibangla.com/career.asp) এই ওয়েব ঠিকানায়।

আগ্রহীরা ২ অক্টোরব ২০১৭ বিকেল ৬টা পর্যন্ত আবেদন করতে পারবেন।

আবেদনের যোগ্যতা :

যোগ্যতা : সফটওয়্যার ডেভেলপার পদে কম্পিউটার সায়েন্স অথবা কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে বিএসসি পাস। সঙ্গে সমপদে দুই বছরের কাজের অভিজ্ঞতা। নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার, সিস্টেম ইঞ্জিনিয়ার এবং সফটওয়্যার টেস্টিং অ্যান্ড কোয়ালিটি অ্যাসিউরেন্স ইঞ্জিনিয়ার পদে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অথবা ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিষয়ে বিএসসি পাস।

নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার, সিস্টেম ইঞ্জিনিয়ার পদের জন্য সমপদে তিন বছরের কাজের অভিজ্ঞতা এবং সফটওয়্যার টেস্টিং অ্যান্ড কোয়ালিটি অ্যাসিউরেন্স ইঞ্জিনিয়ার পদের জন্য একই পদে বাস্তব কাজের অভিজ্ঞতা। হার্ডওয়্যার ইঞ্জিনিয়ার কারিগরি শিক্ষাবোর্ড বা পলিটেকনিক ইনস্টিটিউট থেকে কম্পিউটার/ইলেকট্রিক্যাল অথবা ইলেকট্রনিকস টেকনোলজিতে চার বছরমেয়াদি ডিপ্লোমা। প্রার্থীর কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ বা শ্রেণির ফলাফল গ্রহণযোগ্য নয়। বয়স থাকতে হবে ৩১ আগস্ট তারিখে ৩০-এর মধ্যে।

বেতন-ভাতা:  

সব পদের জন্যই একবছর শিক্ষানবিশ হিসেবে কাজ করতে হবে।

শিক্ষানবিশকালে কনসলিটেট হিসেবে সফটওয়্যার ডেভেলপার, নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার, সিস্টেম ইঞ্জিনিয়ার পদে ৩৫,০০০ টাকা, সফটওয়্যার টেস্টিং অ্যান্ড কোয়ালিটি অ্যাসিউরেন্স ইঞ্জিনিয়ার পদে ৩০,০০০ টাকা এবং হার্ডওয়্যার ইঞ্জিনিয়ার পদে ২৫,০০০ টাকা মাসিক বেতন দেওয়া হবে। শিক্ষানবিশকাল শেষে ব্যাংকের নির্ধারিত বেতন কাঠামো অনুসারে বেতন-ভাতা ও অন্যান্য সুযোগ-সুবিধা পাওয়া যাবে।

কেআই/ডব্লিউএন

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি