ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

বিক্রয় প্রতিনিধি নিয়োগ দিবে প্রাণ আরএফএল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৫, ৩০ মে ২০১৭ | আপডেট: ১৫:০০, ৩০ মে ২০১৭

বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের জন্য চাকরির সুযোগ দিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রাণ আরএফএল গ্রুপ। প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী ‘সেলস রিপ্রেজেন্টেটিভ’ পদে অভিজ্ঞ ও অনভিজ্ঞদের নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা
লেভেল-১ বা প্রথম লেভেলের জন্য উচ্চ মাধ্যমিকে দ্বিতীয় বিভাগ অথবা তৃতীয় বিভাগে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি দ্বিতীয় লেভেলের জন্য ন্যূনতম দ্বিতীয় বিভাগে স্নাতক বা স্নাতকোত্তর পাস হতে হবে। অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে প্রার্থীদের সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের ন্যূনতম শারীরিক উচ্চতা হতে হবে পাঁচ ফুট দুই ইঞ্চি। এ ছাড়া প্রার্থীদের সুঠাম দেহ ও সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে। 

আবেদন প্রক্রিয়া
বিজ্ঞপ্তিতে উল্লেখিত ঠিকানায় সরাসরি লিখিত ও মৌখিক পরীক্ষা গ্রহণের মাধ্যমে নিয়োগ দেওয়া হবে। পরীক্ষার জন্য প্রার্থীদের সদ্য তোলা দুই কপি রঙিন ছবিসহ জীবনবৃত্তান্ত, সবল পরীক্ষা পাসের মূল সনদ, মাধ্যমিক বা উচ্চ মাধ্যমিক পরীক্ষার রেজিস্ট্রেশন কার্ডের মূলকপি এবং অভিজ্ঞতা সনদ (যদি থাকে) সঙ্গে আনতে হবে। পরীক্ষা অনুষ্ঠিত হবে বিজ্ঞপ্তিতে উল্লেখিত তারিখে সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত।

বিস্তারিত জানতে ২৯ মে, ২০১৭ তারিখে দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় প্রকাশিত বিজ্ঞপ্তি দেখুন :

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি