ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

বিটিসিএল-এ নিয়োগ পাবে ১৭০ জন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৫, ২৭ মে ২০১৭ | আপডেট: ১২:৪৬, ২৭ মে ২০১৭

বাংলাদেশ টেলিকমিউনিকেশনস কোম্পানি লিমিটেড (বিটিসিএল)-এ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ‘সহকারী ম্যানেজার (টেকনিক্যাল)’ পদে ৭০ জন এবং ‘জুনিয়র সহকারী ম্যানেজার (টেকনিক্যাল)’ পদে ১০০ জনসহ মোট ১৭০ জন প্রকৃত বাংলাদেশি নাগরিকদের এই নিয়োগ দিবে প্রতিষ্ঠানটি।

সহকারী ম্যানেজার (টেকনিক্যাল)

সরকার স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রনিকস অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রনিকস অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বা কম্পিউটার কৌশন বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সিজিপিএ ৪.০০-এর মধ্যে ন্যূনতম ৩.০০ থাকতে হবে। পাশাপাশি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে জিপিএ ৫.০০-এর মধ্যে প্রার্থীদের ন্যূনতম ৪.৮০ প্রাপ্ত হতে হবে। এ ছাড়া প্রার্থীরা ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পাস হলে সিজিপিএ ৪.০০-এর মধ্যে কমপক্ষে ৩.২০ থাকতে হবে।

জুনিয়র সহকারী ম্যানেজার (টেকনিক্যাল)

ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রনিকস অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রনিকস অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বা কম্পিউটার কৌশন বিষয়ে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পাস প্রার্থীরা আবেদন করার সুযোগ পাবেন। সিজিপিএ ৪.০০-এর মধ্যে ন্যূনতম ৩.০০ থাকতে হবে। পাশাপাশি মাধ্যমিক পর্যায়ে জিপিএ ৫.০০-এর মধ্যে প্রার্থীদের ন্যূনতম ৪.২০ প্রাপ্ত হতে হবে।

বয়স

আগামী ১ জুন, ২০১৭ অনুযায়ী আবেদনকারীর বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর। এ ছাড়া মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য বয়স সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন

সহকারী ম্যানেজার পদে নিয়োগপ্রাপ্ত প্রার্থীরা বেতন পাবেন জাতীয় বেতন স্কেল ২০১৫-এর নবম গ্রেড অনুযায়ী এবং জুনিয়র সহকারী ম্যানেজার পদে বেতন হবে দশম গ্রেড অনুযায়ী।

আবেদন প্রক্রিয়া

টেলিটকের ওয়েবসাইট (btcl.teletalk.com.bd) থেকে অনলাইনে বিজ্ঞপ্তিতে উল্লেখিত নিয়ম যথাযথভাবে অনুসরণ করে আবেদন করতে হবে। এ ছাড়া বিটিসিএল (www.btcl.com.bd)-এর ওয়েবসাইট থেকে নির্ধারিত আবেদনপত্র সংগ্রহ করার পর তা পূরণ করে বিজ্ঞপ্তি অনুযায়ী প্রয়োজনীয় কাগজপত্রসহ ডাকযোগে আবেদন করার সুযোগ থাকছে। আবেদন করার ঠিকানা ‘ব্যবস্থাপনা পরিচালক, বিটিসিএল, ৩৭/ই ইস্কাটন গার্ডেন, ঢাকা-১০০০’। অনলাইনে আবেদন করা যাবে ১ জুন, ২০১৭ থেকে ১২ জুন, ২০১৭ বিকেল ৫টা পর্যন্ত। এ ছাড়া প্রার্থীরা ডাকযোগে আবেদন করার সুযোগ পাবেন ২০ জুন, ২০১৭ পর্যন্ত।

বিস্তরিত দেখুন....


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি