ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ে চাকরির সুযোগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৩, ৮ জুন ২০১৭ | আপডেট: ১৭:২৫, ৮ জুন ২০১৭

‘নারী নির্যাতন প্রতিরোধকল্পে মাল্টিসেক্টরাল প্রোগ্রাম (চতুর্থ পর্ব)’ প্রকল্পে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের। নয় ধরনের অস্থায়ী পদে প্রকল্প মেয়াদকালীন এই নিয়োগ দেওয়া হবে। মোট ১৪০ জন প্রকৃত বাংলাদেশি প্রার্থী এই নিয়োগ পাবে।

পদসমূহ

প্রোগ্রাম অফিসার ৭২ জন, হিসাবরক্ষণ কর্মকর্তা একজন, ডকুমেন্টেশন অফিসার দুজন, গবেষণা কর্মকর্তা দুজন, বৈজ্ঞানিক কর্মকর্তা ২২ জন, হেড কাম ক্লিনিক্যাল সাইকোলজিস্ট (ন্যাশনাল ট্রমা কাউন্সেলিং সেন্টার) পদে একজন, ক্লিনিক্যাল সাইকোলজিস্ট ২১ জন, আইন কর্মকর্তা ১৮ জন এবং সহকারী প্রোগ্রামার একজন।

যোগ্যতা

পদমর্যাদা অনুযায়ী পদসংশ্লিষ্ট বিষয়ে স্নাতক থেকে স্নাতকোত্তর পর্যন্ত প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। পাশাপাশি প্রার্থীদের কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে। এ ছাড়া বিজ্ঞপ্তি অনুযায়ী অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

বয়স

গত ৩১ মে, ২০১৭ অনুযায়ী আবেদনকারীদের বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর। শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন

জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী নবম গ্রেডের পদে বেতন নির্ধারিত আছে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা। বিজ্ঞপ্তি অনুযায়ী ওই গ্রেডের এই নয়টি পদের সাকুল্য বেতন দেওয়া হবে প্রতি মাসে ৩৫ হাজার ৬০০ টাকা।

আবেদন প্রক্রিয়া

নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। ফরমটি মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের ওয়েবসাইটে (www.mowca.gov.bd) পাওয়া যাবে। ফরমটি প্রার্থীর নিজ হাতে বা টাইপ করার মাধ্যমে পূরণ করে বিজ্ঞপ্তিতে উল্লেখিত প্রয়োজনীয় কাগজপত্রসহ ডাক বা কুরিয়ার সার্ভিসযোগে বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে পাঠাতে হবে। আবেদন করার ঠিকানা ‘উপসচিব (উন্নয়ন-২), মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়, পরিবহন পুল ভবন, কক্ষ নং-৮১১, সচিবালয় লিংক রোড, ঢাকা-১০০০’।

বিস্তুরিত জানতে দেখুন:


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি