ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

যে ৫ কথা সঙ্গীকে কখনই মুখ ফুটে বলবেন না

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৫, ২৯ এপ্রিল ২০১৮ | আপডেট: ১৪:১০, ৩০ এপ্রিল ২০১৮

কথায় আছে, মেয়েদের বুক ফাটে তো মুখ ফুটে না। মেয়েরা সাধারণত সম্পর্কের বিষয়ে খুব লাজুক হয়। তাদের ইচ্ছা বা কোন অনুভূতি সঙ্গীকে খুলে বলতে পারে না। মেয়েরা সঙ্গী থেকে যখন দূরে থাকে তখন কত কথাই না বলতে ইচ্ছে করে কিন্তু যখন কাছে আসে তখন কিছুই বলতে পারে না।

মেয়েরা তার সঙ্গীকে বলতে পারে না এমনি ৫ কথা জানিয়ে দেওয়া হলো-

সঙ্গীর কাছ থেকে প্রশংসা শুনতে চান 

মেয়েরা তার সঙ্গীর কাছ থেকে নিজের প্রশংসা পেতে চান। দেখা গেল, আজকে সঙ্গীর সঙ্গে দেখা করতে যাবে তাই খুব সুন্দরভাবে সেজে এসছে। এখন সঙ্গীর কাছ থেকে একটু প্রশংসা পাওয়ার আশা করছে। কিন্তু প্রশংসা না পেলেও বিষয়টি কখনোই মুখ ফুটে প্রকাশ করবে না। এমন পরিস্থিতিতে মনের দুঃখ মনেই রেখে দিবে।

যৌন আকাঙ্ক্ষার কথা

আমাদের দেশের ছেলেরা তাদের যৌন আকাঙ্ক্ষার কথা খুব সহজেই মেয়ে সঙ্গীকে বলে দিতে পারছে কিন্তু মেয়েরা নিজের যৌন আকাঙ্ক্ষার কথা প্রিয় সঙ্গীকে বলতে পারেন না। এর প্রধান কারণ হচ্চে লজ্জা। আবার অনেক ক্ষেত্রেই দেখা যায়, অনেক ছেলে সঙ্গী মেয়ের মুখে বলা যৌন আকাঙ্ক্ষার বিষয়টিকে ভীষণ নেগেটিভভাবে নিয়ে থাকেন। যার ফলে মেয়েরা বলতে চান না।

সবচেয়ে বেশি ভালোবাসা আপনার কাছেই চান

মেয়েরা তার সঙ্গীকে যদি ভালোবেসে থাকে, তাহলে কেবল সেই সঙ্গীকেই গভীরভাবে ভালোবাসবে। এটাই তার একমাত্র চাহিদা। এমন ভালোবাসা, যাতে এক বিন্দু খাদ নেই। তেমনি মেয়েরা চায় তার সঙ্গী এভাবে ভালোবাসুক। পৃথিবীর সবচেয়ে বেশি ভালোবাসা তার সঙ্গীর কাছ থেকে আশা করে। কিন্তু এই কথা কখনই মুখ ফুটে ছেরেদের বলে না।

যত ঝগড়াই হোক না কেন ভালোবাসা যেন একই থাকে

ছেলে সঙ্গীর সঙ্গে যখন তুচ্ছ বিষয় নিয়ে ঝগড়া করে, অভিযোগ করে, রাগ দেখায় প্রভৃতি যতই এসব করুক না কেন তারা তার সঙ্গীর কাছ থেকে একই ভালোবাস পেতে চায়। তারা চায় এ সময় যেন তার সঙ্গী তার রাগ ভাঙ্গিয়ে দিক, একটু আদর করুক। কিন্তু এইসব কথা মুখে বলে না। মনে মনেই রেখে দেয়।

সঙ্গীর সঙ্গে সুখী ও আনন্দের একটা জীবন চান

স্বীকার করুক বা নাই করুক, মেয়েরা মনে মনে রাজপুত্রের জন্যই অপেক্ষা করে। মেয়েরা যাকে ভালোবাসে, তার চোখে সেই স্বপ্নের রাজপুত্র। আর মেয়েদের জন্য সেই স্বপ্নের মানুষটির যে কত মূল্য, সেটা ভাষায় প্রকাশ করা সম্ভব না। মুখে তিনি যাই বলুন না কেন, আসলে সে চায় তার সঙ্গী তাকে আগলে রাখুক। কিন্তু এই কথা সঙ্গীর সামনে প্রকাশ করে না।

কেএনইউ/ এআর

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি